ব্রেকিং নিউজ :
November 15, 2017

অনন্ত-বর্ষার ঘরে নতুন অতিথি

ঢালিউডের আলোচিত দম্পতি অনন্ত- বর্ষা দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন। অনন্ত জলিলের ফেইসবুক স্ট্যাটাসে এ কথা জানা গেছে। গত ১৭ অক্টোবর ব্যাংককে যান বর্ষা ও অনন্ত জলিল। গত ২৩ অক্টোবর ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে বর্ষার অস্ত্রোপচার করা হয়। সেখানে এক পুত্র সন্তানের জন্ম দেন বর্ষা।

৮ নভেম্বর ছেলেকে নিয়ে তারা দেশে ফিরে আসেন। গত রবিবার আকিকা দিয়ে ছেলের নাম রেখেছেন আবরার ইবনে জলিল। এরপর ১৩ নভেম্বর সোমবার ছেলের ছবি প্রকাশ করেছেন তারা। এই দম্পতির প্রথম ছেলে আজিজ ইবনে জলিলের বয়স এখন তিন বছর।

দুই ছেলের ছবি আপলোড করে অনন্ত তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম, আমার ছোট ছেলে – আবরার ইবনে জলিল, আর বড় ছেলে-আরিজ ইবনে জলিল। আলহামদুলিল্লাহ আল্লাহর দয়ায় সবাই ভালো আছি। আমি অনেক আনন্দিত। তাদের সঙ্গে আমার বেশ ভালো সময় কাটতেছে। বন্ধুগণ আমার দুই ছেলের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, এম.এ. জলিল অনন্ত একাধারে একজন চলচিত্র পরিচালক, প্রযোজক, নায়ক ও ব্যবসায়ী। জলিল ১৯৯৯ সালে একজন সফল ব্যবসায়ি হিসেবে আত্মপ্রকাশ করেন। তিনি ২০১০ সালে খোঁজ-দ্যা সার্চ সিনেমার মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। তবে সাম্প্রতিক সময়ে তিনি ইসলামী দাওয়াতের সাথে নিজেকে নিয়োজিত করেছেন।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।