ব্রেকিং নিউজ :
November 15, 2017

ভিনগ্রহের বাসিন্দারা ফ্লোরিডার নারী কাউন্সিল সদস্যকে অপহরণ করেছিল!

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ডোরালের সাবেক কাউন্সিল সদস্য বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা। সম্প্রতি ‘মিয়ামি হেরাল্ডকে’ দেওয়া এক সাক্ষাৎকারে এমন অদ্ভুত গল্প শুনিয়েছেন তিনি। বেটিনা রডরিগেজ বলেন, মাত্র ৭ বছর বয়সে ভিনগ্রহের তিন নারী ও এক পুরুষ অপহরণ করেছিল।

তিনি দাবি করেন, দুষ্টুমি করায় বকাবকি করে একদিন তার বাবা-মা তাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন। এরপর রাস্তায় এক ঘোরার সময় একদিন হঠাৎ উপর থেকে গোল একটা মহাকাশযান নেমে আসে তার সামনে। সেখান থেকে বেরিয়ে আসেন দুই ভিনগ্রহী নারী ও এক পুরুষ। তারপর বেটিনাকে মহাকাশযানে তুলে তাকে নিয়ে চলে যায় ভিনগ্রহীরা।

বেটিনা রডরিগেজের ভাষায়, মহাকাশযানটি ভেতরের আসনগুলো ছিল গোলাকার। মহাকাশযানে করে আসা ওই ভিনগ্রহীরা সবাই উচ্চতায় অনেক লম্বা, স্বাস্থ্যবান ও ব্লন্ড। তাদের পরনে ছিল বিশেষ এক ধরনের জ্যাকেট। তারা টেলিপ্যাথির মাধ্যমে নিজেদের মধ্যে কথা বলছিল। মহাকাশযানে চেপে বেটিনাকে নিয়ে তারা অনেক ঘোরাঘুরি করেছিল।

ওই সাক্ষাৎকারে ভিনগ্রহীদের সঙ্গে তার বার বার দেখা হওয়ার বর্ণনা দিয়েছেন বেটিনা রডরিগেজ। তিনি বলেন, প্রথমবার তাকে অপহরণ করে নিয়ে গিয়ে অনেক জায়গায় ঘুরিয়েছিল ভিনগ্রহীরা। তারপর আরও বেশ কয়েকবার বেটিনার কাছে এসেছে ভিনগ্রহীরা।

তারপর বেটিনা যখন আর একটু বড় হয়েছেন, সেই সময় ভিনগ্রহীরা আবার তার কাছে এসেছিল জানিয়ে তিনি বলেন, ওরা আমাকে যিশুর কথা বলেছিল। ভিনগ্রহীরাই আমাকে জানিয়েছিল, ভূমধ্যসাগরের মাল্টায় মাটির নিচে এমন অন্তত ৩০ হাজার খুলি পোঁতা রয়েছে, যেগুলো মানুষের নয়। এমন বেশ কিছু খুলি পোঁতা রয়েছে দক্ষিণ ফ্লোরিডার কোরাল ক্যাসলের তলায়ও।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।