ব্রেকিং নিউজ :
November 20, 2017

গাজীপুরে বিড়ালের মুখ থেকে নবজাতক উদ্ধার!

গাজীপুরে ডাস্টবিনে ফেলে যাওয়া নবজাতককে বিড়ালের  মুখ থেকে উদ্ধার করেছে পোশাক কারখানায় কর্মরত এক দম্পতি। রবিবার দুপুরে গাজীপুর তিনসড়ক এলাকায় সড়কের পাশের ডাস্টবিন থেকে ওই নবজাতককে উদ্ধার করে।

পরে তারা কয়েক ঘণ্টা বয়সী শিশুটিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। উদ্ধার হওয়া নবজাতক মেয়ে শিশুটিকে ওই হাসপাতালে শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয়ভূষণ দাস জানান, দুপুর সোয়া ২টার দিকে তিনসড়ক এলাকায় স্প্যারো কারখানার পোশাক শ্রমিক দম্পতি রেখা আক্তার ও আবদুল মতিন কয়েক ঘণ্টা বয়সী শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন। তার মুখমণ্ডলসহ শরীরে বিভিন্ন বিড়ালের দাঁত ও নখের আঁচর ও ক্ষত চিহ্ন রয়েছে। হাসপাতালের শিশু ওয়ার্ডে তাকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এই মুহূর্তে শিশুটি শঙ্কামুক্ত রয়েছে।

পোশাক কারখানায় কর্মরত ওই দম্পতি জানান, দুপুরের খাবারের জন্য ওই দম্পতি কারখানা থেকে লক্ষীপুরার ভাড়া বাসায় ফিরছিলেন। পথে তিনসড়ক এলাকায় একটি ডাস্টবিনে প্লাস্টিকের বাজারের ব্যাগ নিয়ে টানাটানি এবং বাচ্চার কান্নার শব্দ পেয়ে এগিয়ে যান। পরে বিড়াল তাড়িয়ে দিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান,  এ ব্যাপারে জয়দেবপুর থানায় একটি জিডি করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

সূত্র যুগান্তর

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।