ব্রেকিং নিউজ :
November 23, 2017

দেশের সব মাধ্যমিক স্কুলে ছাত্রলীগের ‘স্কুল কমিটি’ গঠনের নির্দেশ

ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ দেশের সব স্কুলে কমিটি গঠন করতে যাচ্ছে। সংগঠনটির স্কুল-ছাত্র বিষয়ক সম্পাদক মো. জয়নাল আবেদীন বিষয়টির সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন।

মঙ্গলবার ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক নোটিশে সংশ্লিষ্ট ইউনিটসমূহকে এ নির্দেশ দেয়া হয়।

এতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেদক জানানো যাচ্ছে যে, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীদের মাঝে পৌঁছে দেয়ার লক্ষ্যে এবং বাংলাদেশ ছাত্রলীগকে আরও গতিশীল ও বেগবান করার লক্ষ্যে সকল সাংগঠনিক ইউনিটের অন্তর্গত মাধ্যমিক স্কুলে ছাত্রলীগের স্কুল কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হলো।’

স্কুল কমিটি গঠন সংক্রান্ত বিষয়টি সার্বিক তত্ত্বাবধানে ছাত্রলীগের স্কুল-ছাত্র বিষয়ক সম্পাদক মো. জয়নাল আবেদীনকে দায়িত্ব দেয়া হয়েছে।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।