ব্রেকিং নিউজ :
November 23, 2017

সমালোচনার জবাবে আরও খোলামেলা ছবি পোস্ট করলেন এই অভিনেত্রী

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীদের টার্গেট করে কুকথা বলা বা ‘স্লাট শেমিং’ এখন যেন ট্রেন্ড হয়ে গিয়েছে। অনেক অভিনেত্রীই রীতিমতো আতঙ্কে থাকেন, কে জানে আবার কখন কী কারণে অপমানিত হতে হয় এই মাধ্যমে।

তবে সেই সব সমালোচনাকে এতটুকু গুরুত্ব দিতে নারাজ বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। বরং ‘ট্রোলার’দেরই এবার একহাত নিলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমেনিজের আরও বোল্ড ফটো আপলোড করে কার্যত চ্যালেঞ্জ জানালেন সমালোচকদের। যেন বার্তা দিলেন, যতই সমালোচনা হোক না কেন তাঁকে নিয়ে, তিনি শরীর দেখাতে পিছপা হবেন না।

সম্প্রতি একটি ম্যাগাজিনের শুটিংয়ের জন্য খোলামেলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এষা। সুইমস্যুট পরা সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতার পারদ চড়িয়েছিল কয়েকগুণ।

কিন্তু ওই ছবির জন্য এষাকে প্রবল সমালোচনার মুখেও পড়তে হয়। তাঁকে কুরুচিকর ও ব্যক্তিগত আক্রমণ করা হয়। কিন্তু সেই সব আক্রমণকে গুরুত্ব না দিয়ে ফের একটি সুইমস্যুট পরা ছবিই পোস্ট করেছেন অভিনেত্রী। লাল রঙের বিকিনি পরা সেই ছবির ক্যাপশন, ফুলের পর ইশ্বরের পবিত্রতম সৃষ্টি নারী।

সূত্র সংবাদ প্রতিদিন

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।