ব্রেকিং নিউজ :
November 26, 2017

ম্যাচ শেষে তাসকিনকে যা বললেন মাশরাফি

বাংলাদেশ প্রিমিয়ার লীগে(বিপিএল) গত রাতের শেষ ম্যাচে রংপুর রাইডার্স ৩ উইকেটে জয় লাভ করেছে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে।

শেষ ওভারে রংপুর রাইডার্সের দরকার ছিল ১৪ রান। তাসকিন আহমেদের দ্বিতীয় বলে থিসারা পেরেরা ছক্কা মারলে ম্যাচটা কিছুটা হেলে পড়ে রংপুর রাইডার্সের দিকে। কিন্তু পরের তিনটা বল ভালো করে ম্যাচটা আবার চিটাগং ভাইকিংসের দিকে টেনে আনেন তাসকিন। শেষ বলে দরকার ৪ রান।

তীব্র স্নায়ুচাপ। গ্যালারিতে নীরবতা। পেরেরাকে স্লোয়ার বল করতে চেয়েছিলেন তাসকিন। স্নায়ুচাপে তালগোল পাকিয়ে চিটাগং পেসার দিলেন বড় ওয়াইড! এরপর লেগ স্টাম্পে শর্ট বল পেয়ে পেরেরা মিড উইকেটের ওপর দিয়ে উড়িয়ে মারলেন ছক্কা! শ্বাসরুদ্ধকর ম্যাচটা রংপুর জিতে যায় ৩ উইকেটে।

প্রতিপক্ষের অধিনায়ক হয়েও ম্যাচ শেষে তাসকিনের কাঁধে হাত রেখে কিছু পরামর্শ দিলেন মাশরাফি বিন মুর্তজা। এটি মাঠে এবং টিভিতে খেলা দেখা অনেক দর্শকের চোখে পড়েছে।

এই বিষয়ে রংপুর অধিনায়ক সংবাদ সম্মেলনে বললেন, ‘ও যখন আমার দলে থাকে, অধিনায়ক হিসেবে আমি ওকে এ সময় ইয়র্কার দেওয়ার কথা বলি। ইয়র্কারের ক্ষেত্রে বাংলাদেশের অন্যতম সেরা বোলার সে। চাপের মধ্যে দশবারের অন্তত পাঁচ-ছয়বারই সে ইয়র্কার ভালো করতে পারবে। ওকে বলছিলাম পরে এমন পরিস্থিতিতে পড়লে…হয় কী শিশিরের কারণে অনেক সময় স্লোয়ার বল পিচে ধরে না। সে সেরাটাই চেষ্টা করেছে। ১৮তম ওভার দারুণ করেছে। ভাগ্য থিসারার পক্ষে ছিল, ব্যাটে-বলে হয়ে গেছে। বা ওয়াইড না হলে বলটা প্যাডে লাগলে আমরা হেরেও যেতে পারতাম। দিন শেষে ফল তো একদিকে যাবেই। ও দুর্ভাগা, আমরা সৌভাগ্যবান।’

এই ম্যাচে তাসকিন দুর্ভাগা হতে পারেন, তবে দিন শেষে নিজেকে সৌভাগ্যবান ভাবতে পারেন। বিপিএলে যে দলেই খেলেন না কেন, মাশরাফিকে তো কাছেই পাচ্ছেন। আর মাশ রা ফির কথা নতুন করে বলার কিছু নেই। টাইগার ক্রিকেটে মাশরাফি একজনই তা তিনি বার বার প্রমাণ করেছেন।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।