ব্রেকিং নিউজ :
December 3, 2017

নীতা আম্বানির মোবাইলের দাম ৪০০ কোটি টাকা!

ভারতের সবচেয়ে ধনী পরিবার মুকেশ আম্বানির পরিবার। এই পরিবারের সদস্যদের নিয়ে নানা গুজব থাকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর ছড়িয়েছে মুকেশ আম্বানির স্ত্রী নীতা নাকি ব্যবহার করেন বিশ্বের ব্যতিক্রমী মোবাইল ফোন।

বিশেষ মডেলটির নাম Falcon Supernova iPhone 6 Pink Diamond। এর বিশেষত্ব হল‚ ফোনের সেট নির্মাণে ব্যবহৃত হয় নির্দিষ্ট পরিমাণ সোনা। তাতেও থাকে গোলাপি আভা।  তবে বড় চমক হলো মোবাইলের পিছনে জ্বলজ্বল করে বিশাল গোলাপি হিরে। এই মোবাইলের বাজারদর প্রায় ৪৮.৫ মিলিয়ন ডলার বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪০০ কোটি টাকা।

বিশেষ অর্ডার পেলেই বানানো হয় এই সেট। তবে বর্তমানে বন্ধ এই সেটের নির্মাণ। যাই হোক‚ বিশ্বের সবথেকে দামী বসতবাড়ির মাকিলের হাতে এমন ফোন শোভা পেতেই পারে।

তবে এবার গল্পের আসল কথায় আসি। জানা যায়,  এই খবর ভুয়া।  রিলায়েন্স জিও-র জেনারেল ম্যানেজার অনুজা শর্মা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নীতা আম্বানি ৪০০ কোটির মোবাইল ফোনের সেট ব্যবহার করেন না। তার ফোন অবশ্যই দামী‚ কিন্তু সেটা কোন সেট‚ সেই তথ্য প্রকাশ্যে আনা হয়নি। কিন্তু নিশ্চিত ভাবেই হিরে বসানো আই ফোন নয়।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।