ব্রেকিং নিউজ :
December 3, 2017

বয়সে ছোট যুবকের সঙ্গে স্ত্রীর পরকীয়া, দুইজনের মুণ্ডচ্ছেদ!

বয়সে তিন বছরের ছোট প্রতিবেশী যুবকের সঙ্গে গোপনে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল স্ত্রী। স্বামীর চোখে ধুলো দিয়েই চলছিল সম্পর্ক। তা গড়ায় যৌনতাতেও। বাড়ির পাশে গোয়াল ঘরে সেই প্রেমিকের সঙ্গে যৌনতায় লিপ্ত হয় নারী।

তবে বিধি বাম। হাতেনাতে ধরে ফেলে স্বামী। তারপরই নিজেকে আর ধরে রাখতে পারেনি ওই ব্যক্তি। স্ত্রী ও তার অবৈধ প্রেমিকের মুণ্ডচ্ছেদ করে। বছর দুয়েক আগে ভারতের গঙ্গাজল ঘাঁটি থানা এলাকার ঘটক গ্রামের এই ঘটনা ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছিল। অবশেষে বাঁকুড়া আদালত আজীবন কারাবাসের সাজা দিল ওই ব্যক্তিকে।

সাজাপ্রাপ্ত ব্যক্তির নামে ভৈরব কুণ্ডু। স্ত্রী জ্যোৎস্নার সঙ্গে সুখের সংসারই ছিল বলা যায়। কিন্তু তাতে বিষ ঢালে স্ত্রীর অবৈধ প্রেম। স্ত্রী যে প্রতিবেশী যুবক পথিক ঢাং এর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিল, তা ঘুণাক্ষরেও টের পায়নি ওই ব্যক্তি।

ভৈরবের অভিযোগ ছিল, পথিকের সঙ্গে জ্যোৎস্নাকে যৌনমিলনের সময় হাতনাতে ধরে ফেলে সে। স্ত্রীকে ওই অবস্থায় দেখে নিজেকে ধরে রাখতে পারেনি ভৈরব। ধারাল অস্ত্রের কোপে হত্যা করে স্ত্রীকে। তাঁর রোষ থেকে রেহাই পায়নি পথিকও। তারও একই পরিণতি হয়।

এই ঘটনার পর থেকে বেশ কিছুদিন ফেরার ছিল ভৈরব। তদন্তে নেমে ভৈরবকে খুঁজতে থাকে পুলিশ। বেশিদিন গা-ঢাকা দিয়ে থাকতে পারেনি ভৈরব। ধরা পড়ে পুলিশের জালে। শুরু হয় বিচার প্রক্রিয়া। প্রায় বছর দুয়েক পর সাজা ঘোষণা হল ভৈরব কুণ্ডুর। স্ত্রী ও প্রতিবেশী যুবককে খুনের দায়ে ভৈরবকে দোষী সাব্যস্ত করে বাঁকুড়া আদালতের বিচারক সুকুমার সূত্রধর। আজবীন কারাবাসের দণ্ড দেওয়া হয়েছে ওই ব্যক্তিকে।

সূত্র সংবাদ প্রতিদিন

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।