ব্রেকিং নিউজ :
September 14, 2015

মঞ্চে ওঠার পর মলিন হল মীমের মুখ

BG_MIM_540045106ছোট পর্দা, চলচ্চিত্রের রুপালি পর্দা, র‌্যাম্পে নিয়মিত কাজ করে যাচ্ছেন জনপ্রিয় অডভিনেত্রী বিদ্যা সিনহা মীম। কাজের প্রতি আন্তরিকতা তাকে নিয়ে গেছে আজকের এই অবস্থানে।

১৩ আগস্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইউনিলিভার কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে হঠাৎ করে মিমের মুখ মলিন হয়ে যায়। কারণ মঞ্চে ওঠার কিছুক্ষণ আগে তিনি জানতে পারেন, তার বাবা অসুস্থ। কথা পর্যন্ত বলতে পারছেন না। উঠতে পারছেন না বিছানা থেকেও। তবে খবরটা শুনে পেশাগত দায়িত্বের কারণে তিনি হল ছেড়ে যাননি। কারণ কিছুক্ষন পরেই তাকে হাঁটতে হবে র‌্যাম্পের লাল গালিচায়।

এই ঘটনার পর রাতে মীম তার ফেইসবুকে লেখেন, এই হচ্ছি আমরা শিল্পী। এভাবেই হাসিমুখে সবকিছু বরণ করে নিতে হয় আমাদের। যাই হোক, বাবার জন্য দোয়া করবেন সবাই, তিনি যেন সুস্থ হয়ে ওঠেন জলদি।

১৩ সেপ্টেম্বর রাতে ট্রেসেমি শ্যাম্পুর জাঁকজমকপূর্ণ প্রচারণামূলক অনুষ্ঠানে অংশ নিতে ইউনিলিভারের আয়োজনে ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। র‌্যাম্পে হাঁটা শেষে সাজঘরে গিয়ে সাবেক মিস ইউনিভার্সের সঙ্গে ছবি তুলেছেন মীম। মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম ২০০৭ সালে অনুষ্ঠিত লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম-স্থান অধিকার করেন। একই বছরেই হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।