ব্রেকিং নিউজ :
December 4, 2017

অপু বিশ্বাসকে ডিভোর্সের চিঠি পাঠালেন নায়ক শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্সের চিঠি পঠিয়েছেন স্বামী নায়ক শাকিব খান। এই জনপ্রিয় নায়কের ঘনিষ্ঠ এক প্রযোজক জানান, তিন দিন আগেই এই চিঠি পাঠিয়েছেন।

এই দুই তারকাকে নিয়ে দেশে এত গুঞ্জন হয়েছে যে, আর কোনও তারকাদের নিয়ে এত গুঞ্জন হয়নি। তাদের বিয়ে থেকে শুরু করে সন্তান হওয়া, আর এবার গত ১৭ নভেম্বর থেকেই ডিভোর্সের গুঞ্জন শোনা যাচ্ছিল। এর জন্ম দিয়েছিলেন  শাকিব খান নিজেই।

গত ১৬ নভেম্বর ছেলে জয়কে কাজের মেয়ে শেলীর কাছে তালাবদ্ধ অবস্থায় রেখে কলকাতা চিকিৎসা করাতে যান অপু বিশ্বাস। থাইল্যান্ড থেকে ফিরে পরের দিন শুক্রবার ছেলেকে দেখতে অপুর নিকেতনের বাসায় যান শাকিব। কিন্তু বাইরে থেকে তালা দেয়া থাকায় ছেলের সঙ্গে দেখা করতে পারেননি তিনি।

এই ঘটনার পরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন শাকিব। সাংবাদিকদের তিনি জানান, ‘মা হিসেবে অপু বিগ জিরো। সন্তানের প্রতি যদি মায়া থাকতো তাহলে কাজের মেয়ের কাছে তাকে তালাবদ্ধ অবস্থায় রেখে যেত না। তার বিরুদ্ধে খুব শিগগিরই চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’

তবে চূড়ান্ত সিদ্ধান্তটি আসলে কী, সেটি সেদিন পরিষ্কার করে জানাননি নায়ক। তবে অপুকে ডিভোর্স পেপার পাঠানোর মধ্যদিয়ে সেই অনুমানই সত্যি হয়ে গেল!

তবে কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিকভাবে কোনো কিছু স্বীকার বা অস্বীকার করা হয়নি।

সূত্র সময়নিউজ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।