ব্রেকিং নিউজ :
September 15, 2015

৬ কোটি রুপির আংটিতে অসিনের এঙ্গেজমেন্ট

sexy-sweet-asin-pics_2580বলিউডের তারকাদের বিয়ে নিয়ে ভক্তদের সবসময় কৌতুহল থাকে। তবে প্রিয় নায়িকার সঙ্গে যদি মাইক্রোম্যাক্স মোবাইলের স্বত্ত্বাধিকারী রাহুল শর্মার বিয়ের পাকা কথা ঠিক হয় তাহলে ভক্তদের কল্পনার রাজ্যে তাদের বিয়ে ঘুরপাকা খাওয়া দোষের কিছু না। অবশ্য এ ক্ষেত্রে বিয়ের খুটিনাটির খবর না দিয়ে ভক্তদের বঞ্চিত করতে চান না গজনী সিনেমার নায়িকা অসিন। আগেই জানিয়েছেন চুটিয়ে প্রেম করছেন তিনি ভারতের এই শিল্পপতির সাথে। এবার তিনি জানিয়েছেন,  ৬কোটি রুপির আংটি দিয়ে বাগদান সম্পন্ন করেছেন শর্মা।

বলিউড অভিনেত্রী অসিন বলেন, বেলজিয়াম থেকে বিশেষভাবে বানিয়ে আনা একটি আংটি পরিয়ে দিয়ে রাহুল আমাকে বিয়ের জন্য প্রোপোজ করে। আংটিটির ডিজাইন করেছেন রাহুলের এক ডিজাইনার বন্ধু। ২০ ক্যারেট হীরার এই আংটির মূল্য ৬ কোটি রূপি। আংটিতে অসিন ও রাহুলের নামের অদ্যাক্ষর খোদাই করা।

অসিন নিজের বিয়ের জন্য আপাতত নতুন কোনও সিনেমাতে চুক্তিবদ্ধ হচ্ছেন না। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, এখন আমি ব্যক্তিগত জীবনে বেশি মনোযোগ দিতে চাই।

রাহুল শর্মার সঙ্গে অসিনের পরিচয় করিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। একটি সিনেমার শ্যুটিং স্পটে তাদের প্রথম দেখা হয়েছিল।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/এমআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।