ব্রেকিং নিউজ :
October 16, 2015

টাইগারদের কাছে লজ্জিত অসিরা

আইসিসি’র সভাতে বাংলাদেশবাংলাদেশের কাছে লজ্জা প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সরকার ও বিসিবি’র পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাস দেয়ার পরও বাংলাদেশে সফর স্থগিত করায় আইসিসির বৈঠক এই লজ্জা প্রকাশ করে। সভা শেষে দেশে ফিরে একথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সংবাদ সম্মেলনে পাপন জানায়, অস্ট্রেলিয়া আসবে। তবে এখন নয়। আর হঠাৎ করেই এমন সফর স্থগিত হওয়ায় লজ্জিত হয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাও। আইসিসির সভায়, বাংলাদেশের কাছে ক্রিকেট কি জিনিস; সেটা আমি বোঝাতে সক্ষম হয়েছি। তারাও বুঝেছে। এ নিয়ে তারা লজ্জিত। ওদের এখন কোন সূচি ফাঁকা নেই। তবে তারা আসবে এ ব্যাপারে নিশ্চয়তা দিয়েছে। তবে ২০১৬ সালের শেষে না হয় ২০১৭ এর প্রথম দিকে বাংলাদেশে আসবে।

উল্লেখ্য গত সেপ্টেম্বরে বাংলাদেশের বিপক্ষে দু’টি টেস্ট খেলার কথা ছিল অস্ট্রেলিয়া। কিন্তু হুট করে নিরাপত্তার কারণ দেখিয়ে সিরিজ স্থগিত করে তারা। পরবর্তীতে দক্ষিণ আফ্রিকা নারী দলও বাংলাদেশ সফর স্থগিত করে।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ/এমআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।