ব্রেকিং নিউজ :
October 23, 2015

তেইশে পা রাখলেন পরীমনি, উপহার নগর মাস্তান

porimoniঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারাস নায়িকা পরীমনির আজ জন্মদিন। ২৩তম জন্মদিনে পরীমনি তার ভক্তদের উপহার দিচ্ছেন নগরমাস্তান। পরীমনি অভিনীত পরিচালক রাকিবুল আলমের নগরমাস্তান সিনেমাটি আজ সারাদেশে মুক্তি পাচ্ছে।

পরীমনি বলেন, আমার অভিনয়ের বয়স খুব বেশি দিনের না। কিন্তু এই অল্প সময়েও দর্শকেরা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তাতে আমি অভিভূত। একজন অভিনয়শিল্পীর জন্য সিনেমা মুক্তির দিন অনেক বেশি আনন্দের। আর তা যদি হয় জন্মদিনে, তাহলে তো কথাই নেই। এটা যে কি পরিমাণ আনন্দের, তা বলে বোঝানো যাবে না। এবার জন্মদিনে এটাই আমার জন্য সেরা উপহার।

নগর মাস্তান নিয়ে মজা করে পরীমনি বলেন, মাস্তানি শুধু খারাপ হয় না, খারাপকে ভালো করাও একটা বড় মাস্তানি। আর নগরে যখন পা ফেলেছি, নগর তো কাঁপাবোই।

পরীমনি ছাড়াও এতে অভিনয় করেছেন জায়েদ খান, শাহ রিয়াজ, তিতান চৌধুরী, মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ। উল্লেখ্য চলতি বছরের এপ্রিলে ভালোবাসা সীমাহীন সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে পরীমনির।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।