ব্রেকিং নিউজ :
June 29, 2015

আর্জেন্টিনার ফুটবল দলই বিশ্বসেরা

 

11আর্জেন্টিনার ফুটবল দলটিকেই বিশ্ব ফুটবলের অন্যতম সেরা দল হিসেবে অভিহিত করেছেন আর্জেন্টিনার সাবেক খেলোয়াড় ও প্যারাগুয়ের বর্তমান কোচ র‌্যামন ডাইয়াজ।

 

কোপা আমেরিকা টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে ব্রাজিলকে ৪-৩ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠে প্যারাগুয়ে। শেষ চারেও বিশ্ব ফুটবলের অন্যতম বড় শক্তি আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামতে হবে প্যারাগুয়েকে।
কোপা আমেরিকা ফুটবলের দ্বিতীয় সেমিফাইনালে প্যারাগুয়ে আর্জেন্টিনার মুখোমুখি হবে। তার আগে প্রতিপক্ষকে নিয়ে ডাইয়াজ বলেন, আর্জেন্টিনা জাতীয় দল বর্তমান বিশ্বের অন্যতম সেরা দল।প্রতিপক্ষ কতটা শক্তিশালী এসব নিয়ে আমরা ভাবি না। ম্যাচে শুধুমাত্র আমাদের সেরা খেলাটাই খেলতে চাই। ব্রাজিলের বিপক্ষেও তাই করেছি। আর্জেন্টিনার বিপক্ষেও তাই করবো। যে কোন বড় দলকে হারানোর ক্ষমতা আমাদের আছে।
আর্জেন্টিনার প্রশংসা করে ডাইয়াজ আরো বলেন, দল হিসেবে আর্জেন্টিনা কেমন, তা আমরা এবং পুরো বিশ্ব বেশ ভালোই জানে। তারা খুবই ভালো ফুটবল খেলছে বর্তমানে। ভবিষ্যতে বর্তমান দলটি আরও ভালো করবে।খেলোয়াড়, স্টাফ, ডাইরেক্টরদের কঠোর পরিশ্রমে বিশ্বের ভালো দলে পরিণত হয়েছে আর্জেন্টিনা।

 

বাংলাদেশ২৪অনলাইন/এআর/২৯জুন ২০১৫

 

 

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।