ব্রেকিং নিউজ :
October 29, 2015

মেসি নিয়ে টানা-হেঁচড়া

বার্সা ছাড়বে নেইমার, মেসি নয়সাম্প্রতিক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার দুই মহারথী আর্জেন্টাইন লিওনেল মেসি ও ব্রাজিলিয়ান নেইমারের দল ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে মেসিকে আজীবন বার্সার সঙ্গে দেখতে চায় ক্লাবটির সাবেক সভাপতি হুয়ান লাপোর্তা।

লাপোর্তা মনে করেন,  ক্লাবের স্বার্থে নেইমারকে বিক্রি করা হতে পারে। তবে লিওনেল মেসি কখনও বার্সেলোনা ছেড়ে যাবেন না। এটা আমাদের প্রতীক ও হৃদয়ের অংশ। সভাপতি থাকা অবস্থায় আমি অনেক প্রস্তাব পেয়েছি। বিশেষ করে ইন্টার মিলান, তারা রিলিজ ক্লজের অর্থও দিতে চেয়েছিল। আমি সবসময়ই তা নাকচ করে দিয়েছি। নেইমারের জন্য এটা আলাদা বিষয়। ক্লাবের অর্থনৈতিক অবস্থা ভালো নয়। ভারসাম্য আনতে বর্তমান সভাপতিকে অবশ্যই খেলোয়াড় বিক্রি করতে হবে। উত্তম সমাধান হচ্ছে, সেরা একজন খেলোয়াড়কে বিক্রি করা।

সাম্প্রতিক ইংলিশ প্রিমিয়ার লিগের কয়েকটি ক্লাব মেসিকে পেতে আগ্রহ প্রকাশ করেছে।  গুঞ্জন উঠেছিল, স্পেনের কর ব্যবস্থা নিয়ে বিরক্ত মেসি। তাই বার্সেলোনা ছাড়বেন তিনি। অন্যদিকে, গত ট্রান্সফারের সময় নেইমারকে পাওয়ার আগ্রহ দেখিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ/এমআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।