ব্রেকিং নিউজ :
November 6, 2015

২৫ হতে চার বছর বাকী আছে, বললেন ফারিয়া

7311-nusrat_faria_21ফেইসবুক পেইজে তার ভক্তের সংখ্যা ২০ লক্ষ। রিয়েল লাইফে তাকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। উপস্থাপনা থেকে সম্প্রতি চলচ্চিত্রে নায়িকা হিসেবে নাম লিখিয়ে সফলতা পেয়েছেন। প্রথম সিনেমায় নায়িকার চরিত্রে অভিনয় করে পেয়েছেন বলিউডের ঠিকানা। বলিউডের নায়ক ইমরান হাশমির বিপরীতে ‘গাওয়া দ্য উইটনেস’ সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। বলছি হালের ক্রেজ নুসরাত ফারিয়ার কথা। তাই বলাই যায় নুসরাত ফারিয়ার বৃহস্পতি এখন তুঙ্গে। ক্যারিয়ারের এই উর্ধ্বমুখী সময়েও বিয়ের কথা ভাবছেন না এই নায়িকা।

নিজের প্রথম সিনেমা ও বিয়ে নিয়ে ফারিয়া বলেন, এটা সত্যি এক বিস্ময়কর ব্যাপার ছিল আমার জন্য। কারণ প্রথম সিনেমাতে এতটা সাড়া পাবো বুঝতে পারিনি। আমি নিজে বিভিন্ন সিনেমা হলে গিয়ে দেখেছি। সব হলই হাউসফুল ছিল। আমি মনে করি এ সিনেমা ব্যবসায়িকভাবে সফল হয়েছে। মুক্তির আগে খুব নার্ভাস ছিলাম। কিন্তু পরে দর্শকের এত এত ভালোবাসা পেয়েছি ভয় কেটে গিয়ে বরং কয়েকগুণ সাহস বেড়ে গেছে। সব মিলিয়ে ক্যারিয়ারে প্রথম হিসেবে ‘আশিকী’আমার বড় একটি প্রাপ্তি। আর বিয়ে- বিয়ে এখনই না। ২৫ বছরে পা রাখলেই বিয়ে করবো। এটা আমার ইচ্ছা। বাকিটা ওপরওয়ালা জানেন। এখনও পঁচিশ হতে চার বছর বাকি আছে। দেখা যাক কি হয়।

বাংলাদেশ- কলকাতা যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত কথা বার্তা বলতে আজ সকালে কলকাতা গিয়েছেন এই অভিনেত্রী। আগামীকালই তার ফিরে আসার কথা রয়েছে তার।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/এমআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।