ব্রেকিং নিউজ :
June 30, 2015

নগ্ন দৃশ্যে অস্বস্তি আর্নল্ড শোয়ার্জেনেগারের

15অভিনয়ের কারণে প্রায়ই নায়ক নায়িকাদের নগ্ন দৃশ্যে অভিনয় করতে হয়।তবে এখন পর্যন্ত গুটিকয়েক ছাড়া কেউই নগ্ন দৃশ্যে অভিনয়ে স্বাচ্ছদ্যবোধ করেননি।এবার এই তালিকায় যোগ হলেন এ্যাকশন সুপারস্টার আর্নল্ড শোয়ার্জেনেগার।

সম্প্রতি আর্নল্ড শোয়ার্জেনেগার তার আসন্ন নতুন সিনেমা ‘টামিনেটর জেনেসিস’ এর একটি দৃশ্যে নগ্ন হয়ে অভিনয় করেন। নগ্ন দৃশ্যে অভিনয়ের পর তিনি বলেন,ব্যাপারটা বেশ অস্বস্তিকর। তিনি আরো জানান,তবে এটা একটা অস্বস্তিকর ব্যাপারটা হলেও এই কাজটার মধ্যে অন্যরকম একটা আনন্দ আছে। চিত্রনাট্যের দাবি মেনে আমাদের এ ধরনের দৃশ্যে অভিনয় করতে হয়। কখনো কখনো এড়িয়ে যাওয়া যায়, কখনো যায় না।আর এড়িয়ে যাবার আছে টা কি, লুকানোর তো কিছু নেই।

সম্প্রতি আর্নল্ড শোয়ার্জেনেগারের ‘টার্মিনেটর জেনিসিস’-এর ট্রেলারটি মুক্তি পেয়েছে। এই সিনেমাতে টার্মিনেটম বা টি-৮০০ মডেলের রোবটের ভূমিকায় অভিনয় করেছেন আর্নল্ড। এছাড়া ‘টার্মিনেটর জেনিসিস’ সিনেমায় আরো অভিনয় করেছেন এমিলা ক্লার্ক, জে কোটনি, জেসন ক্লার্ক, ম্যাট স্মিথ প্রমুখেরা।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/৩০জুন ২০১৫

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।