ব্রেকিং নিউজ :
November 18, 2015

বর্ণাঢ্য আয়োজনে নোয়াখালীতে ইত্যাদির আগামী পর্ব

ittaddiদেশীয় টিভি মাধ্যমের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। ‘ইত্যাদি’র আগামী পর্বের জন্য জেলা শহর মাইজদীর নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারে অনুষ্ঠানটির পর্ব ধারণ করা হয়েছে। গত সোমবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত ১০ সহস্রাধিক দর্শকের উপস্থিতিতে বিভিন্ন আইটেমের শুটিং হয় এ আয়োজনে।

বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেতের উপস্থাপনায় নাচ, গান, কৌতুক, দর্শক পর্বে নান্দনিক কথামালা দিয়ে ধারণ করা অনুষ্ঠানটি ছিল এক কথায় জমজমাট। নানী নাতীর হাস্য রসাত্মক তর্ক-বিতর্কে দর্শকরা হাসিতে লুটিয়ে পড়ে। দর্শকদের নিয়ে এ পর্বে বাংলাদেশের জনপ্রিয় টিভি অভিনেতা মাহফুজ আহমেদ ও অভিনেত্রী তারিনসহ নোয়াখালীর ৬ জন দর্শক অংশ নেয়।

অনুষ্ঠানের শেষে উপস্থাপক হানিফ সংকেত ইত্যাদি’র আগামী পর্বের জন্য অসাধারণ একটি অনুষ্ঠান সফলভাবে ধারণ করতে পেরে উপস্থিত দর্শক ও প্রশাসনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। নোয়াখালীতে ধারণকৃত ইত্যাদি’র এ পর্বটি আগামী ২৭শে নভেম্বর রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচার হবে।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।