ব্রেকিং নিউজ :
December 8, 2015

‘দিলওয়ালি’-তে প্রথমে অফার পাইনি আমি: কাজল

 kajol-devgan-560ba9059ad68_l১৯৯৩ সালে পরিচালক আব্বাস মাস্তানের ‘বাজিগর’ সিনেমায় প্রথম জুটি হয়ে অভিনয় করেন শাহরুখ-কাজল। জনপ্রিয় এই ‍জুটি বলিউডকে উপহার দিয়েছেন ‘দিলওয়ালিয়া দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গ্যাম’-এর মত বিখ্যাত সিনেমা। ভক্তরা সব সময়ই মুখিয়ে থাকে তাদের প্রিয় জুটিকে স্ক্রিনে দেখার জন্য। ২০১০ সালে ‘মাইনেম ইজ খান’ এরপর এই জুটিকে দেখা যাবে ‘দিওয়ালি’ সিনেমায়। তবে আশ্চর্য হলেও সত্য  এই সিনেমায় অভিনয়ের জন্য প্রথমে অফার পাননি কাজল এমনটাই জানালেন ৪১ বছর বয়সী এই তারকা অভিনেত্রী।

সে কারণেই তিনি প্রথমে ‘দিলওয়ালি’-তে সই করেননি। তবে পরে বাধ্য হয়ে রাজি হন। কাজলের মেয়ে তাকে রাজি করেছিল। আর মেয়ের কথাতেই ফের শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা।

কাজলের কথায়, ‘এই সিনেমা করতে আমার মেয়ে রাজি করিয়েছিল ঠিকই। তবে আমি শাহরুখের সঙ্গে কাজ করার সময় এতো ভাবি না। তার সঙ্গে কাজ করতে এতো ভাল লাগে যে র‍্যান্ডম সিনেমা সাইন করে ফেলি।’

দুই যুগের বেশি সময় ধরে শাহরুখকে চেনেন কাজল। অভিনেতা হিসেবে নাকি ‘কিং খান’ এখনও ১০০ শতাংশ খাঁটি। ‘শাহরুখের মতো এতো পরিশ্রম করে আর কাউকে আমি কাজ করতে দেখিনি। কী ভাবে স্টারডম বজায় রাখতে হবে তা ওকে দেখে শেখার আছে’ হাসতে হাসতে জানালেন কাজল।

আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘দিলওয়ালি’। ফের এই অনস্ক্রিন ম্যাজিক কাপলকে দেখার অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা। টুইটারে এই সিনেমার প্রমোশন করতে গিয়ে শাহরুখ নিজেকে মার্কেটিং জিনিয়াস দাবী করেন।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/এমএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।