ব্রেকিং নিউজ :
December 19, 2015

মেসির প্রেরণা ম্যারাডোনা!

মেসির প্রেরণা ম্যারাডোনা!01বিশ্বের যারা বড় হয়েছে তাঁদের সবাইকেই কেউ না কেউ অনুপ্রেরণা যুগিয়েছে। সেক্ষেত্রে ব্যতিক্রম নয় ফুটবলের জীবন্ত কিংবদন্তী লিওনেল মেসি। নিঃশঙ্কোচে স্বীকার করে নিলেন তাঁর অনুপ্রেরণীয় ব্যক্তিটির নাম। তিনি আর কেউ নয়, আর্জেন্টিনার সর্বকালের সেরা ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা।

মেসির বলেন, নির্দিষ্ট কাউকে আমি কখনো অনুসরণ করিনি। যদিও ১৯৯৩ সালে ডিয়েগো দেশে ফেরার পর তাঁর দিকে মনযোগী হয়েছিলাম। তিনি নিউওয়েলস ওল্ড বয়েজে যোগ দিয়েছিলেন। ৯৪’র যুক্তরাষ্ট্র বিশ্বকাপ খেলার আর্জেন্টিনা দলেও ছিলেন। যদি কেউ আমার প্রেরণার উৎস হয়ে থাকেন তাহলে নিঃসন্দেহে সেটা তিনি।

তিনি আরও বলেন, ফুটবল খেলাটা আমি সবসময় উপভোগ করি। এটা করতেই সবচেয়ে বেশি ভালোবাসি। যতদিন পারি খেলে যাবো। ফুটবলেরই স্বপ্ন দেখি আমি। তবে এতে বুদ হয়ে যাইনি আমি। ফুটবল ছাড়াও জীবনে আরো কিছু আছে। তাই স্বাভাবিক থাকতে চেষ্টা করি। জীবনকে উপভোগ করি, বাইরে যাই, সবার মতো পরিবার ও বন্ধুদের সাথে সময় কাটাই।

ম্যারাডোনা ও মেসি দুই প্রজন্মের খেলোয়াড়। তবে দুই জনকে একসঙ্গে দেখা গেছে গত ২০১০ বিশ্বকাপে। সেবার ম্যারাডোনা হয়েছিলেন আর্জেন্টিনার কোচ আর মেসি দলের অধিনায়ক। যদিও সেবার আর্জেন্টাইনদের সপ্নে পানি ঢালেন তারা।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।