ব্রেকিং নিউজ :
December 20, 2015

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ৪র্থ আসর ৮ জানুয়ারি

00220150207130443আগামী বছরের ৮ জানুয়ারি শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ৪র্থ আসর। আগে ৬টি দলের খেলার কথা থাকলেও, অংশ নেবে ৮টি দল। জাতীয় দলের পাশাপাশি অংশ নেবে বাংলাদেশ যুব ফুটবল দল। শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা শেষ এই সিদ্ধান্ত জানানো হয়।

১৫ বছর বিরতির পর, এ বছরের জানুয়ারিতে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় আসর। মাত্র ৬টি দল অংশ নিলেও টুর্নামেন্টটি পেয়েছিল দর্শক জনপ্রিয়তা। ফলে টুর্নামেন্ট শেষে বাফুফেও প্রতিশ্রুতি দিয়েছিল প্রতিবছর এই আসর আয়োজনের। যারই ধারাবাহিকতায় আগামী বছর আবারো অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ।

তবে এবার অংশগ্রহণকারী দল থাকছে ৮টি। মালয়েশিয়া, বাহরাইন, কম্বোডিয়া, মালদ্বীপ, শ্রীলঙ্কা ও নেপালের সঙ্গে বাংলাদেশ জাতীয় ও অনূর্ধ্ব ২৩ দল খেলবে এবারের আসরে। ভেন্যু থাকছে দুটি।

এর আগের আসরে বাংলাদেশ ও শ্রীলঙ্কার জাতীয় দল অংশ নিলেও, অন্য দেশগুলো পাঠিয়েছিল অনূর্ধ্ব ২৩ ফুটবল দল। যাতে কিছুটা হলেও রং হারিয়েছিল আসরটি। তবে বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী জানান,  এবার সবগুলো দেশেরই জাতীয় দল অংশ নিবে।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।