ব্রেকিং নিউজ :
December 24, 2015

‘বিদেশিদের কাছে নালিশ বিএনপির দেউলিয়াত্বের প্রকাশ’: ওবায়দুল কাদের

যোগাযোগমন্ত্রী-ওবায়দুল-কাদেরসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, পৌর নির্বাচনের মতো একটি ছোট নির্বাচনে বিএনপি যেভাবে বিদেশিদের কাছে নালিশ করছে, তাতে রাজনৈতিক দল হিসেবে তাদের দেউলিয়াত্ব প্রকাশ পাচ্ছে।

বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা বিসিএস অফিসার কল্যাণ সমিতি আয়োজিত ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বিজয়’ শীর্ষক এক আলোচনা অনুষ্ঠানে এ কথা বলেন ওবায়দুল কাদের ।

গতকাল বুধবার যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, জার্মানিসহ বেশ কয়েকটি দেশ ও ইউরোপীয় ইউনিয়নের কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বৈঠকে বিএনপির পক্ষে আবদুল মঈন খান ছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির বিভিন্ন  নেতারা।

বৈঠক শেষে আবদুল মঈন খান সাংবাদিকদের জানান, দেশজুড়ে পৌর নির্বাচনের প্রচার চলাকালে বিএনপির প্রার্থীদের কী ধরনের সমস্যা মোকাবিলা করতে হচ্ছে, মূলত সেসব বিষয় নিয়েই বৈঠকে আলোচনা হয়।

আর কমিশন সম্পর্কে সেতুমন্ত্রী বলেন, কমিশন সম্পূর্ণ দায়িত্ব নিয়ে কাজ করছে, সরকার নির্বাচনে কোনো প্রকার হস্তক্ষেপ করবে না, বরং সহযোগিতা করবে।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।