ব্রেকিং নিউজ :
December 31, 2015

প্রতিমন্ত্রী পলক কাঁদলেন, কাঁদালেন উপস্থিত সবাইকে

67নাটোর জেলার চলনবিল অধ্যুষিত সিংড়া উপজেলা। অনেক দিন ধরে অবহেলিত ও বঞ্চিত ছিল গুড় নদীর তীরবর্তী এই শহরটি। দীর্ঘদিন ধরেই এই পৌরসভার মেয়র ছিলেন বিএনপির মো. শামীম আল রাজি মু. সিহানুর রহমান।

প্রথম শ্রেণীর পৌরসভা হওয়া পরেও কোন রকম উন্নয়নের ছোঁয়া লাগেনি শহরটিতে। কিন্তু সদ্য শেষ হওয়া নির্বাচনে জনগণ তাদের রায়ের মাধ্যমে বুঝিয়ে দিলেন জনগণই সকল ক্ষমতার উৎস।

কারণ প্রথমবারের জন্য বিপুল ভোটে এই পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস। বিজয়ের আনন্দে যখন পুরো পৌরবাসী আত্মহারা ঠিক তখনই জয় বাংলা মোড়ের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নব নির্বাচিত মেয়রকে বুকে জড়িয়ে ধরে কেঁদে উঠলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

প্রতিমন্ত্রী শুধু তিনি নিজেই কাঁদলেন না কাঁদালেন উপস্থিত আরও সবাইকে। যার ফলে কিছুক্ষনের জন্য সেখানে নেমে আসে পুরোপুরি নিস্তব্ধতা ।

উলেখ্য, কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে আওয়ামীলীগের জান্নাতুল ফেরদৌস নৌকা প্রতীক নিয়ে ১৪ হাজার ৬শত ১ভোট পেয়ে বেসরকারী ভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শামিম আল রাজি মু. সিহানুর রহমান ধানের শীষ প্রতিকে পেয়েছেন ৪হাজার ২ শত ২২টি ভোট।

সূত্র যুক্তরাষ্ট্র ভিত্তিক অনলাইন পত্রিকা

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।