ব্রেকিং নিউজ :
January 2, 2016

আইএস জঙ্গীদের থেকে পালিয়ে আসা নারীর রোমহর্ষক সাক্ষাৎকার

8আইএস জঙ্গীদের কাছে যারা নির্যাতিত হন, যে মহিলাদের ধর্ষণ করা হয়, যে মহিলাদের যৌনদাসীতে পরিণত করা হয়, তাঁদের কথা শুনেছেন কখনও? সম্প্রতি  নাদিয়া মুরাদ নামের ২১ বছর বয়সী এক ইরাকি তরুনী পালিয়ে এসেছে আইএস এর আস্তানা থেকে। আইসিসদের হাতে বন্দি ছিলেন তিনিও। তিনি বলেছেন, সেই অত্যাচারের কথা।

তাঁর সঙ্গে হওয়া অত্যাচারের ঘটনা বর্ণনা দিয়ে নাদিয়া বলেন, ‘একদিন আমাদের গ্রামে আইএস জঙ্গিরা এলো। ওরা বাচ্চাদের চোখের সামনেই মেরে ফেলল। বৃদ্ধাদেরও রেহাই দিল না। আর কমবয়সী মহিলাদের টেনে হিঁচড়ে নিয়ে গেল। যার মধ্যে ছিলাম আমিও। তারপর আমাদের উপর অত্যাচার করা হত অনবরত। খানিক পর পরই এক একজন এসে আমাদের ধর্ষণ করত। এসে বলত, প্রার্থনা করতে। তারপরই ধর্ষণ করত। শুধু একজনকেই নয়। ওরা আমাদের একসঙ্গে বেশ কিছু মেয়েকে নগ্ন করে রাখত এক জায়গায়। তারপর একসঙ্গে এতগুলো মেয়েকে ধর্ষণ করত। চোখের সামনে পশুর থেকেও বর্বর কাজকর্ম দেখতে হত। আমাদের যৌনদাসীতে পরিণত করেছে দিনের পর দিন। কত মেয়েদের যৌনতার জন্য বিক্রি করে দিত। ওরা ইসলামের নাম আর ইমেজ খারাপ করছে দুনিয়ার চোখে।’

আইএস এর অত্যাচারের এই তথ্য এতদিন অজানা ছিল পৃথিবীর মানুষের কাছে। নাদিয়া পালিয়ে এসে উম্মচন করলেন ধর্ম ব্যবসায়ী আইএস মুখোশ।

সুত্রঃ ইন্ডিয়ান টাইমস

বাংলাদেশ২৪অনলাইন/এএন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।