ব্রেকিং নিউজ :
July 9, 2015

কালো বিড়ালের মতোই কপাল পুড়লো আশরাফের

 

Ashraf-finalস্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়মন্ত্রী  সৈয়দ আশরাফুল ইসলামকে তাঁর পদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপণ জারি করা হয়েছে। বাড়িতে বসে দাপ্তরিক কাজ করার কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মন্ত্রণালয় থেকে অব্যহতি দেওয়া হলেও তিনি মন্ত্রী থাকছেন। নতুন ভাবে তিনি কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করবেন তা এখনো নির্ধারণ  করা হয়নি। ফলে আপাতত তিনি দপ্তরবিহীন মন্ত্রী।

এর আগে রেলের কোটি টাকা কেলেঙ্কারীর ঘটনায় তৎকালীন রেলমন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্তকে একই ভাবে অব্যহতি দেওয়া হয়েছিল। পরে তৎকালীন সরকারের সময় তিনি কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পাননি।

প্রবাসীকল্যাণমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন  এখন থেকে ওই মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করবেন। একই সঙ্গে প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বেও থাকবেন তিনি।

জানা গেছে, সৈয়দ আশরাফ কখনোই সচিবালয়ে অফিস করতেন না। মন্ত্রণালয়ের কোন বৈঠকে বা সভা সেমিনারেও থাকতেন না । বাসায় বসে ফাইলে স্বাক্ষর করে সরকারি বেতন ভাতা নিতেন।

মঙ্গলবার পরিকল্পনা কমিশনে একনেক বৈঠকে সৈয়দ আশরাফের অনুপস্থিতি দেখে ক্ষেপে যান প্রধানমন্ত্রী। আর এ কারণেই তার কপাল পুড়েছে বলে জানাচ্ছেন মন্ত্রণালয়ের একাধিক কর্মকর্তা।

বাংলাদেশ২৪অনলাইন/ডেস্ক/এমআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।