ব্রেকিং নিউজ :
January 11, 2016

প্রীতির ভুলে অস্বস্তিতে সোনম ও সোনাক্ষী

 

বয়স মানু412848-preity-sonam-sonakshiষের মনস্তাত্ত্বিক পরিপক্কতা তৈরি করে। জীবনের চলার পথের ঘটে যাওয়া অভিজ্ঞতার আলোকে মানুষ এই পরিপক্কতা অর্জন করেন। কিন্তু এই বয়সের জন্যই আবার মানুষ খেই হারিয়ে ভুল করে বসেন। কিন্তু সিমলা কন্যা প্রীতি জিনতার বয়স তো সবে মাত্র ৪০, এই বয়সে তাঁর তো এতো বড়! নাকি বয়স নয়, ইচ্ছাকৃত ছিল তাঁর এই ভুল!

স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসের পুরস্কারের জন্য নাম ঘোষনার সময় সোনাক্ষী সিংহার নাম ঘোষনার সময় সোনম কাপুরের নাম ঘোষনা করেন প্রীতি। এখানেই যদি ‘দিল সে’ খ্যাত এই নায়িকা  ভুলটি সংশোধন করতো তাহলে হয়তো সবাই সামান্য ভুল হিসেবে দেখত ব্যাপারটি। কিন্তু সোনাক্ষী মঞ্চে আসার পরও তাকে সোনম নামে ডাকতে থাকেন এই সুন্দরী ললনা। পরে বাধ্য হয়ে প্রীতির ভুর শুধরে দেন স্বয়ং ‘দাবাং’ খ্যাত সোনাক্ষী। এতে  উপস্থিত সবার মধ্যে অস্বস্তি দেখা গেছে। মঞ্চের সামনে উপস্থিত নাম প্রকাশে এক বলিউড সেলিব্রেটি জানিয়েছেন, ‘এটা সোনম ও সোনাক্ষী দু’জনের জন্যই অস্বস্তিকর। সত্যিই প্রীতি মারাত্বক ভুল করেছে।

কিছুদিন আগে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ঘোষকের ভুলে দ্বিতীয় স্থানে থাকা প্রতিযোগীর মাথায় উঠে বিশ্ব সুন্দরীর মুকুট। এবার ভুল করলেন প্রীতি। অভিজ্ঞ মানুষদের কদর সবসময় সবজায়গায় থাকে। কিন্তু এই শ্রেনীর মানুষরাই এমন সব ভুল করে থাকেন যা সত্যিই হাস্যরসের জন্ম দেয়।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।