ব্রেকিং নিউজ :
January 12, 2016

জন্মদিনে নিজেকে রোলস রয়েস’র গাড়ি উপহার দিলেন হৃতিক

   hrithik_car_1452485311বলিউড স্টারদের জন্মদিন মানেই এক মহাউৎসব। কিছুদিন আগে সালমানের জন্মদিনে ভক্তরা ৪০০ ফুটের লম্বা কেক বানিয়ে শুধু তাকেই হতবাক করেনি। বরং গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে এবং লিমকা বুক অব রেকর্ডে নাম লিখিয়ে বিশ্ববাসীকে দেখিয়েছেন তাদের ভাইজানকে কতটা ভালবাসেন তারা। ১০ জানুয়ারি হৃতিকের ৪২তম জন্মদিনে ভক্তরা কি উপহার দিয়েছেন তা জানা যায়নি। তবে নিজেকেই উপহার দিয়েছেন হৃতিক। নিজেকে একটি রোলস রয়েস গাড়ি উপহার দিয়েছেন। গাড়িটি কিনতে তাকে ৭ কোটি রুপি খরচ করতে হয়েছে।

নতুন গাড়িতে দুই ছেলে রিহান এবং রিধানকে চড়িয়ে ঘুরতে যান হৃতিক। জন্মদিনে তাকে সবচেয়ে বড় চমক দিয়েছেন শাহরুখ ও রণবীর সিংহ। রাত ১২টায় জন্মদিনের পার্টিতে হাজির হয়েছেন এই দুই জন। জন্মদিন হৃতিকের হলেও তিনজন মিলে এক সঙ্গে কেক কাটেন। জন্মদিনের মতো স্মরণীয় বিশেষ মুহুর্তে সেলফি তোলেন এই তিন বলিউড স্টার।

শাহরুখ ও রণবীর সিংহ ছাড়া জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন, হৃতিকের প্রথম সিনেমার নায়িকা আমিশা প্যাটেল, প্রীতি, জয়া আখতার, অর্জুন কাপূর, ফার্দিন খান, শিল্পা শেট্টি, সোনালি বেন্দ্রে, সুভাষ ঘাই প্রমুখ তারকারা।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/এমএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।