ব্রেকিং নিউজ :
January 17, 2016

দ্বিতীয় ম্যাচেও জয়ের হাতছানি টাইগারদের

12575889_10201150565923998_126643717_nপ্রথম টি২০ ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও জয়ের আভাস পাচ্ছে মাশরাফি বাহিনী। ওপেনার সৌম্য ও সাব্বির’র ব্যাটিং নৈপুণ্যে ১৫৭ রানে ইনিংস শেষ করে বাংলাদেশ।

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি২০’তে টস জিতে ব্যাটয়ের সিদ্ধান্ত নেয় টাইগার অধিনায়ক মাশরাফি। সিদ্ধান্তটা মোটেও খারাপ হয়নি টাইগারদের। দলীয় ৪৫ রানে বিদায় নেয় ১২ বলে ২৩ রান করা তামিম ইকবাল। তামিমের বিদায় নেওয়ার পর বড় ধরণের ধাক্কা খায় বাংলাদেশ। দলীয় ৭৫ রানে সৌম্য বিদায় নেয় ব্যক্তিগত ৪৩ রানে। এরপরই ১ রান যোগ করে সাজঘরে ফিরেন মাহমুদউল্লাহ। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও দলের হাল ধরেন সাব্বির রহমান এবং মিস্টার ডিপেন্ডেবল মুশফিক। দলীয় ১২৮ রানের সময় ইনজুরির কবলে পড়ে ২৪ রানে মাঠ ছাড়ে বাংলাদেশের মুশফিক। খেলার শেষ দিকে এর কোন অঘটন না ঘটিয়ে ১৬৭ রানে ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান আসে ওপেনার সৌম্য ও সাব্বির’র ব্যাট থেকে। জিম্বাবুয়ের পক্ষে ১টি করে উইকেট নেয় মুযারাবানি, মাসাকাদজা, ক্রেমার।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।