ব্রেকিং নিউজ :
January 20, 2016

আইএস জঙ্গিদের হাতে আটক নারী, নগ্ন হয়ে দাঁড়িয়ে থাকার নির্দেশ

555কোনও কাজ করতে হবে না।  নগ্ন হয়ে আমার সামনে সারাদিন দাঁড়িয়ে থাকবে। বছর কুড়ির এক মহিলাকে বাড়ি থেকে জোর করে  আইএস জঙ্গিরা ধরে নিয়ে যেয়ে বিক্রি করে দেয় এক বুড়োর কাছে। বুড়ো সেই নারীকে এই কথা বলেন। আইএস জঙ্গিদের থেকে পালিয়ে আসার পরে এমন অভিজ্ঞতার কথা জানিয়েছেন এক নির্যাতিতা।

মহিলাটি জানিয়েছেন, একদিন সকালে হঠাত করেই বাড়ি থেকে জোর করে তাকে ধরে নিয়ে যায় আইএস জঙ্গিরা। তারপর তাকে নিয়ে যাওয়া হয় একটি আইএস ডেরায়। সেখানে এক অন্ধকার ঘরে জনা ৪০০ মহিলাদের সঙ্গে আটকে রাখা হয়। দশ দিন পর তাদের চোখ বন্ধ করে একটা গাড়িতে ঠাসাঠাসি করে নিয়ে যাওয়া হয় এক বাড়িতে। সেখানে তাকে বিক্রি করে দেওয়া হয়। এরপর তাকে অন্তত তিন চার বার বিক্রি করা হয়েছে। এরকম বেশ কয়েকজন মহিলাকে বিভিন্ন জায়গাতে বিক্রি করা হয়। সব জায়গাতেই তাদের যৌন ক্রীতদাসি করে রাখা হয়। শেষবার একটি বুড়োর কাছে বিক্রি করা হয় তাকে। বুড়ো তাকে জিজ্ঞেস করেছিল, আরবি রান্না করতে পারে কি না। ওই মহিলা জানিয়েছিল, সে রান্না করতে পারে না। কিন্তু এরপরেও রান্না শিখিয়ে দেওয়ার নাম করে নিয়ে তাকে নিয়ে যাওয়া হয়। বুড়োর বাড়িতে যাওয়ার পর তাকে সহ্য করতে হয় অন্য রকম অত্যাচার। এক রাতে বুড়ো ঘুমিয়ে পড়ার পর সে পালিয়ে যায়।

জানা যায়, আইএস জঙ্গিদের হাতে আটক রয়েছে অন্তত ৫ হাজার মহিলা। তাদের সবাইকে অপহরণ করে যৌন ক্রীতদাসে পরিণত করে রেখেছেন আইএস  জঙ্গিরা। ১২ থেকে ১৫ বছরের বালিকাদের যৌন ক্রীতদাসি করে ডেরায় রেখে দেয়। তাদের ওপর দিনের পর দিন চলে নির্যাতন, ধর্ষণ।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।