ব্রেকিং নিউজ :
January 23, 2016

জন্মদিনে ওয়েবসাইট উপহার পেলেন জীবন্ত কিংবদন্তি নায়করাজ

e1f931727ee0d6e5e78dc639daaaff5aমানুষ তাঁর প্রিয় মানুষকে ভালবেসে ফুল, বই, গাড়ি, বাড়ি নানা উপহার দেয়। কিন্তু নায়করাজ রাজ্জাক তাঁর জন্মদিনের একটি উপহার পেয়ে অবাক হলেন। শুধু তিনি নন অবাক হয়েছেন  স্বজনরাও।

কারণ বাংলা চলচ্চিত্রের মুকুটবিহীন সম্রাট নায়ক রাজ্জাক তার ৭৫তম জন্মদিন উপলক্ষে নিজের নামে ওয়েবসাইট উপহার পেয়েছেন। ‘ANUN ICTM’ নায়করাজকে উপহার হিসেবে এই অফিসিয়াল ওয়েবসাইটটি তৈরি করে দিয়েছে। এখন থেকে ভক্তরা রাজ্জাকের সব আপডেট পাবেন www.nayakrajrazzak.com- সাইটে গিয়ে।

রাজ্জাকের ছোট ছেলে সম্রাট এই অভিনব উদ্যোগের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। তিনি জানান, অনেকেই নায়করাজ সম্পর্কে তথ্য জানতে চান। তাই বাবার জন্য একটি অফিসিয়াল ওয়েবসাইট আমরাও প্রয়োজন বোধ করছিলাম। ভালোই হলো বাবা নিজেই তার ভক্তদের কাছ থেকে সেটি পেয়ে গেলেন। আমরা অনুণকে ধন্যবাদ জানাই এই সৌজন্যতার জন্য। এখন থেকে বাবার যে কোনও আপডেট এই ওয়েবসাইটের মাধ্যমে পাওয়া যাবে। আমি নিজেই এই সাইটের তথ্যের দিকে খেয়াল রাখবো।

এদিকে অনুণ আইসিটিএম-এর পক্ষ থেকে প্রিন্স জানান, আমরা চাই নায়করাজ রাজ্জাককে নিয়ে যেন ভুল তথ্য না ছড়ায়। সেজন্য তার একটা অফিসিয়াল ওয়েবসাইট তৈরি করেছি। তার প্রতি ভালবাসা থেকেই আমাদের  এই উপহার। ওয়েবসাইটটি এখন থেকে চালু হলেও জন্মদিনের পরে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।