ব্রেকিং নিউজ :
February 8, 2016

নূর হোসেনসহ ৩৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন

nur-ed

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনসহ ৩৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে। মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ২৫ ফেব্রুয়ারি।

জানা গেছে, সোমবার চাঁদাবাজির তিন মামলায় নূর হোসেন জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেন। মামলাগুলোর শুনানি শেষে সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম মহিউদ্দিন এ রায় দেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ-পরিদর্শক গোলাম হোসেন সাংবাদিকদের জানান, তিনটি চাঁদাবাজির মামলায় পৃথকভাবে শুনানি হয়েছে। তিন মামলায়ই নূর হোসেনের জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে দু’টি মামলা বিচারের জন্য জজকোর্টে পাঠানো হয়েছে। আর অপর মামলাটির শুনানি পরবর্তীতে অনুষ্ঠিত হবে।

সাত খুন মামলার প্রধান আসামি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কাউন্সিলর নূর হোসেন, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১-এর সাবেক লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এম এম মাসুদ রানা, মেজর আরিফসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

এর আগে কাশিমপুর ও ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মামলার প্রধান আসামি নূর হোসেনসহ আসামিদের সকাল ১০টায় নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। এ সময় আদালত চত্বরে কঠোর নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ শহরের কাছ থেকে পৌর কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করেন র‍্যাবের কতিপয় সদস্য। এর তিন দিন পর সাতজনেরই মৃতদেহ শীতলক্ষ্যা নদীতে পাওয়া যায়।

বাংলাদেশ২৪অনলাইন/এমএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।