ব্রেকিং নিউজ :
February 19, 2016

সোনালী ব্যাংকে আবারো ব্যাংক ডাকাতির চেষ্টা, নিহত ১, আটক ৫

1455884019_01ঢাকার অদূরে সোনালী ব্যাংকের ধামরাইয়ে শাখায় ডাকাতির চেষ্টাকালে র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে এক ডাকাত সদস্য নিহত হয়েছে। এ সময় দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব।

ধামরাই বাজারের রিয়াজ উদ্দিন মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত সোনালী ব্যাংকের ধামরাই শাখায় শুক্রবার ভোরে এ ডাকাতির চেষ্টা করা হয়।

আটকরা হলেন : সবুজ (৬২), শিলা (১৮), রুমানা (২৫), রিয়াজ উদ্দিন (৪৮) ও বাদশা মিয়া (৩৮)। তাদের সঙ্গে সাকিব নামের ১০ বছর বয়সী এক শিশুও রয়েছে। এরা ৩ মাস আগে ব্যাংকটির উপরের ফ্লোরে নিজেদের পোশাক কারখানার চাকরিজীবী পরিচয় দিয়ে বাসা ভাড়া নেয়।

র‌্যাব-৪ সূত্রে জানা গেছে, ধামরাই বাজারে চারতলা বিশিষ্ট একটি ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত সোনালী ব্যাংকের শাখায় ওই ভবনের ছাদ কেটে ব্যাংকের ভেতরে প্রবেশ করে একদল ডাকাত। পরে তারা ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুট করার চেষ্টা চালায়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪-এর সদস্যরা ওই ভবনটির চারপাশে অবস্থান নেয়।

ডাকাত সদস্যরা র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ব্যাংকের ভেতর থেকে বের হওয়ার চেষ্টা করে এবং র‌্যাব সদস্যকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে মাসুদ নামের এক ডাকাত সদস্য নিহত হন। এবং দুই নারীসহ আটক করা হয় পাঁচজনকে।

ঘটনাস্থলে উপস্থিত র‌্যাবের অ্যাডিশনাল ডিআইজি খন্দকার লুৎফুল কবির বলেন,  তিন মাসে আগে ডাকাত সদস্যরা সোনালী ব্যাংকের ওই শাখার ওপরের তৃতীয় তলার ফ্লোরটিতে নিজেদের পোশাক কারখানার চাকরিজীবী পরিচয় দিয়ে বাসা ভাড়া নেয়। এরপর তারা পূর্বপরিকল্পনা অনুযায়ী ছাদ কেটে ব্যাংকের ভিতরে প্রবেশ করে ডাকাতির চেষ্টা চালায়।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।