ব্রেকিং নিউজ :
February 19, 2016

নিজের মেয়েকে ধর্ষণ করতে বাধ্য করা হলো বৃদ্ধ বাবাকে!

3157EA9E00000578-3452746-image-a-1_1455810964529পাশবিকতার চূড়ান্ত নিদর্শন হিসেবে হিটলারের যুগকেই চেনে সবাই। ইতিহাসের পাতায় কালিমালিপ্ত অধ্যায়ে জ্বল জ্বল করে জার্মানির গ্যাস চেম্বারের ঘটনা। ১৯৩০ সাল থেকে নাৎজি দলের যে পাশবিক আচরণ মানুষ দেখেছে তা একবিংশ শতাব্দীতে ভাবাই যায় না। তবে পাশবিকতার ঘটনায়  হিটলারের যুগকেও হার মানিয়েছে একবিংশ শতাব্দীতে ঘটা কিছু ঘটনা। ৮০ বছরের বৃদ্ধ বাবাকে নির্দেশ দেওয়া হয় নিজের মেয়েকে ধর্ষণ করতে।

এতদিন ধামা চাপা দিয়ে রাখা হয়েছিল ঘটনাটি। তবে এখন গোটা বিশ্বের সামনে প্রকাশ পেয়েছে নারকীয় ঘটনার একখণ্ড প্রতিচ্ছবি। সময়টা ছিল ২০০৭ ।কেনিয়ায় তখন গৃহযুদ্ধের মত পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। এমন সময় দেশটিতে নির্বাচন অনুষ্ঠিত হয়।ওই নির্বাচনে প্রাণ হারান অনেক মানুষ।পৃথিবীর কোন দেশে অথবা রাজ্যের নির্বাচনে এমন পাশবিক ঘটনা নজিরবিহীন।সে সময় অপহরণ করা হয় অন্তত ১২০০ জনকে। ধর্ষিত হয়েছিলেন প্রায় শতাধিক নারী। পাশবিক অত্যাচার থেকে বাদ যায়নি যুবতী থেকে শিশুকন্যারাও। তখন ৮০ বছর বয়সী জোসেফ এনের বাড়িতে আক্রমন চালায় ৫০ জন যুবক তার দুই মেয়ের উপর পাশবিক নির্যাতন চালায়। এই জঘন্য ঘটনার বাঁধা দিতে গেলে তাঁকেও জোর করা হয় নিজের মেয়েকে ধর্ষণ করার জন্য।

কেনিয়াতে তখন ক্ষমতায় আফ্রিকান ন্যাশনাল ইউনিয়ন, যার নেতা ছিলেন ড্যানিয়েল মই। ওই সরকারকে প্রত্যাখাত করতে কেনিয়াতে শুরু হয় অরেঞ্জ ডেমোক্র্যাটিক মুভমেন্ট। এরপর দীর্ঘ লড়াই সংগ্রাম, ‘শত শহীদ’র রক্ত নদীতে কেনিয়াতে প্রথমবার আসে বহুদলীয় গণতন্ত্র।

সূত্রঃ মেইল অনলাইন

বাংলাদেশ২৪অনলাইন/এমএইচ/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।