ব্রেকিং নিউজ :
February 21, 2016

সুয়ারেজ ও নেইমারের গোলে লাস পালমাসকে হারালো বার্সা

1456024001

লা লিগায় সুয়ারেজ ও নেইমারের গোলে ঘাম ঝড়ানো জয় পায় বার্সোলোনা। দূর্বল লাস পালমাসের বিপক্ষে জয় তুলে নিতে হয় ঘাম ঝরাতে হয় এনরিকের শিষ্যদের।

খেলার প্রথম থেকেই যদিও ছন্দে ছিল বার্সা। জুডি আলবাকের দেওয়া  বল জালে জড়িয়ে প্রথম ৬ মিনিটে গোল করেন সুয়ারেজ। এই গোলের পরেও অবশ্য দমে যায়নি লাস পালমাস৷ বরং নিজেদের মাঠে বিপুল উদ্যোমে আক্রমণ শুরু করে তারা৷ দশ মিনিটের মধ্যেই গোল করে খেলায় ফিরে আসে লাস পালমাস। রেফারি বিরতির বাঁশি কয়েক মিনিট আগে জয় সূচক গোলটি করেন নেইমার। এক ডিফেন্ডারকে কাটিয়ে ডি-বক্সের ভেতর থেকে সুয়ারেজের নীচু ক্রসে মেসি শট নিলেও তা ফিরিয়ে দিয়েছিলেন গোলরক্ষক। ফিরতি বল জালে পাঠিয়ে দেন ব্রাজিল অধিনায়ক। বিরতির পর কোন দল গোলের দেখা না পাওয়ায় ২-১ ব্যবধানে ম্যাচ জিতে বার্সোলোনা।

এই জয়ে ২৫ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শিরোপার দিকে অনেকটা এগিয়ে গেল বার্সেলোনা। একটি করে ম্যাচ কম খেলা অ্যাটলেটিকো মাদ্রিদ আর রিয়াল মাদ্রিদের পয়েন্ট যথাক্রমে ৫৪ ও ৫৩।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।