ব্রেকিং নিউজ :
February 25, 2016

আ’লীগের ২০তম জাতীয় সম্মেলন, নান্দনিক রূপে সাজবে রাজধানী

1452494183২৮ মার্চ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে রাজধানী ঢাকাকে নান্দনিক রূপে সাজাতে চায় দলটি।

বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে  জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

বৈঠক সূত্রে জানা যায়, দলের জাতীয় সম্মেলন উপলক্ষে ঢাকাকে সাজানো হবে নতুন রূপে। এ ছাড়া এবার সম্মেলনের প্রচারে প্রযুক্তির ব্যবহারও হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির একাধিক সদস্য বলেন, এবারের সম্মেলনে মঞ্চ ও সাজসজ্জায় নতুনত্ব আনা হবে। মঞ্চ বরাবরের মতোই নৌকা আকৃতির হবে। তবে, এর আকার কতটুকু হবে এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। আগামী বৈঠকে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

তারা জানান, রাজধানী ঢাকার প্রবেশমুখে তৈরি করা হবে নানা রং-বেরংয়ের তোরণ। এ ছাড়া রাজধানীজুড়ে লাগানো হবে পোস্টার, ব্যানার, ফেস্টুন; যেখানে থাকবে দেশের জন্য প্রধানমন্ত্রীর যত অর্জন। বর্তমান সরকারের সফলতা ও কর্মকাণ্ডসমূহ জনগণের সামনে তুলে ধরা হবে।

মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহ্বায়ক ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক জানান,২৮ মার্চ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে রাজধানী ঢাকাকে উৎসবের নগরীতে পরিণত করা হবে। এ ছাড়া প্রধানমন্ত্রী, সরকার ও দলের অর্জনও দেশবাসীকে জানানো হবে। এটা ছিল আমাদের প্রাথমিক বৈঠক। আগামী বৈঠকে এ বিষয়ে আরও আলোচনা করা হবে।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।