ব্রেকিং নিউজ :
March 16, 2016

ভারতকে গুঁড়িয়ে দিয়ে নিউজিল্যান্ডের শুভ সূচনা

New Zealand bowler Nathan McCullum (4th R) celebrates with team mates after the wicket of India's batsman Shikhar Dhawan (R) during the World T20 cricket tournament match between India and New Zealand at The Vidarbha Cricket Association Stadium in Nagpur on March 15, 2016. / AFP / PUNIT PARANJPE (Photo credit should read PUNIT PARANJPE/AFP/Getty Images)টি২০ বিশ্বকাপে সুপার টেনের প্রথম ম্যাচে ভারতকে গুঁড়িয়ে দিয়ে টুর্নামেন্টের শুভ সূচনা করলো নিউজিল্যান্ড। মহেন্দ্র সিং ধোনির দলকে ৪৭ রানে হারিয়েছে তাঁরা।

নাগপুরে টস জিতে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে ১২৬ রান তোলে নিউজিল্যান্ড। শুরুর দিকের ব্যাটসম্যানরা ব্যর্থ হলেও মাঝের দিকের প্রতিরোধে লড়াইয়ের পুঁজি পায় নিউজিল্যান্ড। সর্বোচ্চ ৩৪ রান করেন কোরে অ্যান্ডারসন। এছাড়া শেষ দিকে ২১ রানে অপরাজিত থাকেন লুক রনকি। তার ১১ বলের ইনিংসে ছিল ২টি চার ও একটি ছয়।

১২৭ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই কিউই বোলিং তোপে পড়ে ভারত। টিকতে পারেননি কেউই। যদিও বিরাট কোহলি ২৩ রান করেন। আর অধিনায়ক ধোনি করেন সর্বোচ্চ ৩০। শেষ পর্যন্ত ১৮.১ ওভারে ৭৯ রান করতে পারে সদ্য এশিয়ান চ্যাম্পিয়নরা। কিউইদের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট নেন মিচেল স্যান্টনার। এছাড়া তিন উইকেট নেন ইশ সোধি, দুটি নেন নাথান ম্যাককালাম।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।