ব্রেকিং নিউজ :
March 19, 2016

বিএনপির কাউন্সিলে তারেক রহমানের ভিডিও বক্তব্য  

Capture

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিটিশনে আয়োজন করা হয় বিএনপির ষষ্ঠ কাউন্সিল। অনুষ্ঠানে আগত কাউন্সিলর ও অতিথিদের উদ্দেশে ভিডিওর মাধ্যমে বক্তব্য দিয়েছেন দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। প্রায় আধা ঘণ্টা তিনি বক্তব্য রাখেন। বেলা ১২টার দিকে তিনি রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিটিশনে কাউন্সিলর ও অতিথিদের উদ্দেশে বক্তব্য শুরু করেন তিনি।

তিনি তার বক্তব্যের শুরুতেই বিগত দিনের আন্দোলনে নিহত নেতাকর্মীদের প্রতি শোক প্রকাশ করেন ও আহতদের প্রতি সমবেদনা প্রকাশ করেন। ভবিষ্যতে ক্ষমতায় এলে নিহতদের পরিবার ও আহতদেরকে সার্বিক সহযোগিতা করবেন বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

বর্তমানে দেশে তারেক জিয়ার বিরুদ্ধে কয়েকটি মামলা চলছে। সংবাদমাধ্যমে তাঁর বক্তব্য প্রকাশের ক্ষেত্রে আদালতের নিষেধাজ্ঞাও রয়েছে। বিএনপির এই নেতা বর্তমানে যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন।

আলোচিত এক-এগারোর পর ২০০৭ সালের ৩ সেপ্টেম্বর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তাঁর বড় ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে গ্রেফতার করা হয়।

২০০৮ সালে তারেক রহমান প্যারোলে মুক্তি নিয়ে চিকিৎসার জন্য যুক্তরাজ্যে গমন করেন। এর পর থেকে তিনি সেখানেই অবস্থান করছেন।

বাংলাদেশ২৪অনলাইন/এমএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।