ব্রেকিং নিউজ :
March 20, 2016

‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’ সিক্যুয়েলে আসছেন  শহিদ কাপূরের ভাই!  

Shahid-Kapoor-with-his-mother-Neelima-Azim-and-half-brother-ishaan-khattar

নায়িক-নায়িকাদের ভাইবোনেরাও একে একে আসতে চলেছেন বলিউডে। সোনম কাপূরের ভাই হর্ষবর্ধন কাপূরকে পর্দায় দেখা যাবে এই বছরেই। আবার অন্যদিকে সিলভার স্ক্রিনে আসতে চলেছেন আথিয়া শেঠির ভাই আহান শেঠিও। প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়া তো ইতিমধ্যেই জনপ্রিয় নায়িকা।

এ বার হয়তো বি-টিউনে পা দিতে চলেছেন শহিদ কাপূরের ভাই ঈশান খট্টর। শোনা যাচ্ছে, ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’ ছবির সিক্যুয়েলের মধ্য দিয়েই হয়তো এন্ট্রি হতে চলেছে ঈশানের। ট্যুইটারে এই খবরটি ফ্ল্যাশ করেছেন খোদ ছবির পরিচালক কর্ণ জোহর।

তবে স্ক্রিনে অনভিজ্ঞ হলেও ছবির দুনিয়ায় মোটেও নতুন নন ঈশান। এরই মধ্যে ‘উড়তা পঞ্জাব’ ছবির জন্য পরিচালক অভিষেক চৌবের সহকারী হিসাবে কাজ করছেন তিনি।

২০১২-তে তিন জন নিউকামার নিয়ে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল ধর্মা প্রোডাকশনের ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’। বরুণ ধবন, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা এই তিন আনকোরা স্টারকে যথেষ্ট মনে ধরেছিল দর্শকদের। আর সেই ধারাই বজায় রেখে ফের আরও একবার বাজার মাতাতে চাইছেন পরিচালক। আর তাই হয়তো এ বারও সম্পূর্ণ নতুন তিন তারকা পেতে চলেছে বলিউড। তাঁরই মধ্যে একজন যে ঈশান খট্টর তা প্রায় এক প্রকার নিশ্চিত। তবে আগের বারের হিট নায়িকা আলিয়া-এরই মধ্যে এই ছবির সিক্যুয়েলে একটি স্পেশাল অ্যাপিয়ারেন্স করার আবদার জানিয়েছেন পরিচালককে। এখন দেখা যাক, বলিউড আর কোনও নতুন হিট তারকা পায় কি না এই ছবি থেকে।

বাংলাদেশ২৪অনলাইন/এমএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।