ব্রেকিং নিউজ :
March 20, 2016

আশরাফুলের জন্য প্রাণ দিলো ৭ বছরের শিশু

2016_03_19_20_07_54_bJ1a6cjzavuB95o62nyP3EpcTvzbwC_original-768x432খেলার মাঠে না থাকলেও আশরাফুলের প্রতি সকলের ভালোবাসা কিন্তু আগের মতোই আছে। প্রিয় খেলোয়াড়কে এক নজর দেখার জন্য ভক্তরা কতো কিছুই না করে। আশরাফুলকে দেখতে গিয়ে বাসচাপায় প্রাণ হারালেন স্কুলছাত্রী পলি আক্তার নামের ৭ বছরের এক শিশু। ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

বাসচাপায় নিহত স্কুলছাত্রী বড়কান্দি গ্রামের কামাল মিয়ার মেয়ে এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে স্থানীয় একটি মাঠে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা চলছিল। যেখানে জাতীয় দলের সাবেক অধিনায়ক আশরাফুল আসবেন এমন খবরে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ক্রিকেট প্রেমির ঢল নামে। আশরাফুলকে দেখার জন্য স্কুলছাত্রী পলি আক্তারও ওই মাঠে যাচ্ছিল। আর যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ২৪অনলাইন/এমএইচ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।