ব্রেকিং নিউজ :
March 21, 2016

এবার কী ভারতের বদ নজর মুস্তাফিজের উপর!!!

এবার ভারতের বদ নজর মুস্তাফিজের উপর!!!টি২০ বিশ্বকাপে দারুণ সূচনা করেছে বাংলাদেশ। বাছাই পর্বের বাঁধা পেড়িয়ে মূলপর্বে জায়গা করে নিয়েছে মাশরাফি বাহিনী। এরমধ্যে অবৈধ বোলিং অ্যাকশনে জন্য নিষিদ্ধ করা হয়েছে বাংলাদেশের দুজন বোলার তাসকিন আহমেদ এবং আরাফাত সানিকে। তাই বাংলাদেশী ক্রিকেট ভক্তরা মনে করছেন আইসিসি বা ভারতীয় ক্রিকেট বোর্ডের পরবর্তী টার্গেট হিসাবে রয়েছে টাইগার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

গত জুনে ভারতের বিপক্ষে অভিষিক্ত হন মুস্তাফিজ। প্রথম ম্যাচেই ৫ উইকেট নিয়ে ধ্বসিয়ে দেয় ভারতীয়দের ইনিংস। পরের ম্যাচে আরও বিধ্বংসী হয়ে তুলে নেয় ৬ উইকেট। যা ভারতীয়দের বিপক্ষে কোন বোলারের সেরা পারফরম্যান্স। তাই মুস্তাফিজের নাম শুনলেই কাঁটা ঘা’য়ে নুনের ছিটা লাগে ভারতের।

ভারত চলতি বছরের লক্ষ্য করেছে বোলিং-ব্যাটিংয়ের অসাধারণ সমন্বয় নিয়ে খেলছে বাংলাদেশ। তাছাড়া ঘরের মাঠে যদি বাংলাদেশের মতো টি২০ রাঙ্কিংয়ে ১০ নাম্বারে থাকা দলের কাছে হারতে হয়, তাহলে মুখ লুকোনোর জায়গা থাকবে না। তাইতো, আইসিসি’র নিয়ম-নীতির তোয়াক্কা না করে নিষিদ্ধ করেছে তাসকিন-সানি’কে।

তাসকিন প্রসঙ্গে টুইটারে সাবেক পাকিস্তানী ক্রিকেটার শোয়েব আখতার জানান, তাসকিনের জন্য খারাপ লাগছে। আশা করছি সে শিগগিরই আইসিসি’র ক্লিয়ারেন্স পাবে। কারণ তাসকিন বিশ্ব ক্রিকেটের সম্পদ।

এছাড়া সাবেক অজি ক্রিকেটার ইয়ান চ্যাপেল বলেন, টুর্ণামেন্টের মাঝপথে বাংলাদেশের দুই বোলারকে বাদ দেয়ার কোন যৌক্তিকতা আছে বলে আমি মনে করি না। এ বিষয়ে টুর্নামেন্টের আগেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যেত। দুই গুরুত্বপূর্ণ বোলারকে হারানোর ক্ষত কাটিয়ে ওঠা তাদের জন্য খুবই কঠিন। আমি আশা করি তারা এ সমস্যা দ্রুতই কাটিয়ে উঠবে।

আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে মুস্তাফিজ। এরপরের ম্যাচে আবারও সেই চির চেনা ভারতের বিপক্ষে। আজও যদি মুস্তাফিজের কাটারের জাদুতে গুঁড়িয়ে যায় অজিদের ব্যাটিং লাইনআপ, তাহলে আগামীকাল সকালে হয়তো জানতে পারবো বোলিং অ্যাকশনে ত্রুটি রয়েছে।

১৬ কোটি টাইগার ভক্তদের মত আমিও মনে করি শিঘ্রই জাতীয় দলে ফিরবেন তাসকিন আহমেদ এবং আরাফাত সানি। একই সঙ্গে আমি মনে করি আইসিসি অর্থ ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল নয় হোক শুধুই আন্তর্জাতিক ক্রিকেত্ন কাউন্সিল।

শামিম আহম্মেদ।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।