ব্রেকিং নিউজ :
March 24, 2016

৪৩ বছরের জান মহম্মদ এর লক্ষ্য ১০০ সন্তান, এখন পরিবারে সদস্য ৩৯জন (ভিডিওসহ)

৮৭৯সতীনে, সতীনে ঝগড়া দূরে থাক, গত সপ্তাহে দুই নতুন সদস্যের আগমনও ধুমধাম করে সেলিব্রেট করেছে জান মহম্মদের পরিবার। জানের নিজের দাবি, প্রতিমাসে পরিবারের পিছনে তিনি প্রায় এক লক্ষ টাকা খরচ করেন। ‘বজরঙ্গি ভাইজান’-এর সৌজন্যে পাকিস্তানের টিভি সাংবাদিক চাঁদ মহম্মদ বিখ্যাত হয়েছেন। এবারে পালা জান মহম্মদের। তবে তিনি নিজে বিখ্যাত হতে গিয়ে তাঁর স্ত্রী, থুড়ি স্ত্রীদের খুশি করতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় থাকছেই।

পাকিস্তানের কোয়েটার বাসিন্দা জান মহম্মদের বয়স এবং পরিবারের সদস্য সংখ্যা প্রায় সমান সমান। ৪৩ বছরের জান মহম্মদ, মোট ৩৫জন সন্তানের জনক। স্ত্রী তিনজন। সবমিলিয়ে পরিবারে সদস্য ৩৯জন। হ্যাঁ, ঠিকই পড়েছেন। ৩৫জনের মধ্যে ২১টি মেয়ে এবং ১৪টি ছেলে রয়েছে। এঁদের বয়সের বৈচিত্রও সমান আকর্ষণীয়— ৭ দিন থেকে শুরু করে ১৬ বছর। গত সপ্তাহেই জান মদম্মদের দুই স্ত্রী দু’টি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। এখানেই অবশ্য থামতে চান না ৪৩ বছরের জান। তিনি নিজেই জানিয়েছেন, ১০০ সন্তানের পিতা হওয়াই তাঁর লক্ষ্য।

পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে জান মহম্মদের বড় মেয়ে শগুফতা নাসরিন সগর্বে জানিয়েছে, ‘আমাদের পরিবারে মেয়েরা ছেলেদের পিছনে ফেলে দিয়েছি।’ পেশায়, জান মহম্মদ একজন চিকিৎসক এবং ব্যবসায়ীও। কোয়েটায় মাটি এবং সুড়কি দিয়ে তৈরি বাড়িতে পরিবারের ৩৯জন একসঙ্গে বাস করেন। সতীনে, সতীনে ঝগড়া দূরে থাক, গত সপ্তাহে দুই নতুন সদস্যের আগমনও ধুমধাম করে সেলিব্রেট করেছেস জান মহম্মদের পরিবার। জানের নিজের দাবি, প্রতিমাসে পরিবারের পিছনে তিনি প্রায় এক লক্ষ টাকা খরচ করেন। ‘ছোট পরিবার, সুখী পরিবারের’ কনসেপ্টকে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন জান এবং তাঁর স্ত্রী-সন্তানরা। তাঁর সন্তানদের শিক্ষিত করে তুলতে চান জান মহম্মদ।

জান মহম্মদের পরিবারের কথা জানাজানি হতেই পাকিস্তানে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। কিন্তু প্রশ্ন হচ্ছে, জান কি সন্তান জন্ম দেওয়ার সেঞ্চুরি করতে পারবেন? তাঁর যা ফর্ম এবং স্ট্রাইকরেট তা টি-২০ বিশ্বকাপে ফর্ম হারানো পাক ব্যাটসম্যানদেরও লজ্জায় ফেলবে। ফলে, জান মহম্মদের উপরে ভরসা রাখাই যেতে পারে। তার উপরে, তিন স্ত্রী তো তাঁর পাশেই আছেন! সময়েই বলবে তিনি পাকিস্তানের ধৃতরাষ্ট্র হতে পারবেন কিনা।

ভিডিও দেখতে ক্লিক করুন

সূত্র: এবেলা

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।