ব্রেকিং নিউজ :
April 5, 2016

বিএনপির ধংসাত্মক কর্মকান্ডের কারণে খালেদা জিয়াও অপরাধী‍ঃ বাণিজ্যমন্ত্রী

imagesযিনি সন্ত্রাসী কাজের নির্দেশ দেন তিনি অপরাধী। সেই ক্ষেত্রে বিএনপির ধংসাত্মক কর্মকান্ডের কারণে খালেদা জিয়াও অপরাধী। ৯২ দিন ধংসাত্মক কর্মকান্ড করার পরে আত্মসমার্পন করে ঘরে ফিরে যান খালেদা জিয়া। আজও আত্মসমার্পণ করেছেন। মঙ্গলবার দুপুরে ভোলার গজনবী স্টেডিয়াম মাঠে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আয়োজনে  মাসব্যাপী কৃষি, শিল্প ও বাণিজ্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ  এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন নিয়ে যারা বলেন শেখ হাসিনার অধীন কোনো নির্বাচনে যাবেন না, তাদের বলছি ২০১৯ সালে শেখ হাসিনার সরকারের অধীনেই নির্বাচন হবে।  বাংলাদেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। জিডিপি ৭ দশমিক ৫ উপণিত হয়েছে। সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ পাকিস্তান থেকে এগিয়ে। কোনো কোনো সূচকে ভারত থেকেও আমরা এগিয়ে রয়েছি। বিশেষজ্ঞদের মতে বাংলাদেশের গ্রামীণ অর্থনীতি আন্তর্জাতিক বিশ্বে অনুকরণীয়। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখে ছিলেন, তার সুযোগ্য কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সোনার বাংলায় রূপান্তরিত হচ্ছে।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।