ব্রেকিং নিউজ :
April 26, 2016

মুস্তাফিজের জন্য নতুন নাম খুঁজছে মার্কিন দূতাবাস!   

xV07uK2wjZV5ক্রিকেট বিশ্বে অভিষেকের পর থেকেই নিজের অসাধারণ প্রতিভা দেখিয়ে আসছেন ‘কাটার মুস্তাফিজ’ খ্যাত মুস্তাফিজুর রহমান। বোলিং নৈপুণ্যে দেশে ও বিদেশে নিজের নাম ছড়িয়ে দিয়েছেন তিনি। সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রীও মুস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ।তিনি মুস্তাফিজকে বাংলাদেশ সম্পদ বলে উল্লেখ করেছেন।

সর্বশেষ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দেখিয়ে চলেছেন চমকের পর চমক। সেখানেও পেয়েছেন ‘দ্য ফিজ’ খেতাব! মুস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ সারা বিশ্ব। সেই প্রশংসায় অংশ নিয়েছে বাংলাদেশে মার্কিন দূতাবাসও। মুস্তাফিজকে নিয়ে ছবিসহ একটি পোস্ট দিয়েছে দূতাবাস তার ফেসবুক পেজে। পোস্টে লেখা হয়েছে:

‘বাংলাদেশী তরুণ ক্রিকেটার মুস্তাফিজুর রহমান কি অসাধারণভাবেই না পার করলেন আন্তর্জাতিক ক্রিকেটে তার প্রথম বছরটি! আইপিএল-এ তাঁর দুর্দান্ত পারফর্ম্যান্স বিস্মিত করে চলেছে সবাইকে। “টক অব দ্য আইপিএল”-এ পরিণত হয়েছেন তিনি। দেশের মাথা উঁচু করে চলেছেন বিস্ময়কর মুস্তাফিজ! এই অসাধারণ ক্রিকেটারকে কি নাম দেয়া যায়?’

পোস্টের শেষে মুস্তাফিজের নতুন নাম দিতেই যেনো হ্যাশট্যাগে যোগ করা হয়েছে ম্যাজিকেল (জাদুকরী), ম্যাগনিফিসেন্ট (অসাধারণ) আর মিস্ট্রিয়াস (রহস্যময়) বিশেষণগুলো।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

সূত্র চ্যানেল আই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।