ব্রেকিং নিউজ :
April 28, 2016

শারীরিক চেকআপের জন্য সিঙ্গাপুর যাচ্ছেন বিএনপির মহাসচিব

images (3)নিয়মিত শারীরিক চেকআপের জন্য সিঙ্গাপুর যাচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দু’একদিনের মধ্যেই তিনি সিঙ্গাপুরে যাবেন। সিঙ্গাপুরের ইকোনো হাসপাতালে মির্জা ফখরুলের স্বাস্থ্যের পরীক্ষা-নিরীক্ষা করার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে এক সপ্তাহ পর তিনি দেশে ফিরবেন ।

গত বছর জামিনে মুক্তি পাওয়ার পর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান মির্জা ফখরুল। পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা জানান, মির্জা ফখরুলের ইন্টারন্যাল ক্যারোটিভ আর্টারিতে ব্লক রয়েছে। পরে তিনি চিকিৎসকের পরামর্শে সেখান থেকে যুক্তরাষ্ট্রে যান। তবে জটিল জায়গায় ব্লক হওয়ায় তা অপারেশন করা সম্ভব নয় বলে যুক্তরাষ্ট্রের চিকিৎসকরা জানান। তবে অপারেশন না করে তাকে নিয়মিত ওষুধ খাওয়ার এবং কয়েক মাস পর পর শারীরিক চেকআপের পরামর্শ দেন চিকিৎসকরা। বিএনপির জাতীয় কাউন্সিল এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মামলা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকায় দীর্ঘদিন তিনি শারীরিক চেকআপ করাতে বিদেশ যেতে পারেননি।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।