ব্রেকিং নিউজ :
May 17, 2016

পুলিশের জলকামান ব্যবহারে কয়েকজন শিক্ষক আহত

988এমপিওভুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান নেয়া তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিক্ষকদের ওপর জলকামান ব্যবহার করে ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। এ সময় কয়েকজন আহত হয়েছেন বলেও দাবি করেন শিক্ষকরা। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি শুরু করেন শিক্ষকরা। এ সময় তারা সড়ক অবরোধ করে রাস্তায় বসে পড়লে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে বেলা ১১টায় শিক্ষকদের ছত্রভঙ্গ করে দিতে তাদের ওপর জলকামান দিয়ে পানি ছুড়ে পুলিশ। এই মুর্হূতে রাস্তার ওপর থেকে সরে গিয়ে প্রেসক্লাবের সামনের ফুটপাতে অবস্থান কর্মসূচি পালন করছেন আন্দোলনরত শিক্ষকরা।

বাংলাদেশ এমপিও বঞ্চিত আইসিটি শিক্ষক সংগঠনের সভাপতি আশিকাজ্জামান বলেন, ‘সারাদেশে আইসিটি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে প্রেসক্লাবের সামনে শান্তপূর্ণ অবস্থানের সময় পুলিশ আমাদের ওপর জলকামান ব্যবহার করে। এ সময় অনেক শিক্ষক আহত হয়েছেন। তবে আমাদের ওপর যতোই হামলা হোক না কেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত এখানেই দেহত্যাগ করবো।’

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।