ব্রেকিং নিউজ :
May 27, 2016

শব্দ দূষণের অভিযোগে মোরগ-মুরগির জেল!

5শব্দ দূষণের কারণে আমরা সাধারণত ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা শুনে থাকি। তাই বলে একই অভিযোগে এবার মুরগির জেলে দেওয়া হয়েছে। শুধু তাই নয়, এজন্য মুরগির মালিককে বেত্রাঘাতওকরা হয়েছে।

সৌদি আরবের আল হফুফ পৌরসভায় ঘটনাটি ঘটে। মোরগ-মুরগির বিশৃঙ্খলাপূর্ণ শব্দে পরিবেশ দূষণ হচ্ছে স্থানীয় এক ব্যক্তি অভিযোগ দেন। তার প্রেক্ষিতে মুরগি ও তার মালিকের বিরুদ্ধে উক্ত শাস্তি ঘোষণা করা হয়। আরব নিউজের তথ্যটি প্রকাশ করেছে।

খবরে বলা হয়, গত সোমবার স্থানীয় এক ব্যক্তি পৌরসভা কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন যে ওই মোরগ-মুরগির জন্য তিনি ও তার প্রতিবেশিরা অতিষ্ঠ। এর বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহন করা দরকার। তাহলেই সেখানকার পরিবেশ শান্ত থাকতো।

প্রথমে পৌরসভা কর্তৃপক্ষ বিষয়টি সমঝোতার মাধ্যমে মিটিয়ে নেওয়ার পরামর্শ দেয়। কিন্তু তাতে ফল না হওয়ায় বিষয়টি এরপর পৌরসভা আদালতে তোলা হলে মোরগ-মুরগি ও তার মালিকের সাজা হয়। তবে ওই মোরগ-মুরগির কতদিন জেল হয়েছে তা জানা যায়নি।

বাংলাদেশ২৪অনলাইন/এমএইচ/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।