ব্রেকিং নিউজ :
June 1, 2016

বিয়ের আগেই বলিউডের যেসব অভিনেত্রী গর্ভবতী ছিলেন     

1454062225-800x509বলিউডের কিছু অভিনেত্রী আছেন যারা বিয়ের আগেই গর্ভে সন্তান ধারণ করেছেন। যা অনেকে স্বীকার করেছেন, আবার অনেকে স্বীকার করেননি। এবং ওই সব অভিনেত্রীদের নিয়ে মিডিয়ায় শোরগোল ছিল অনেক দিন। আপনাদের জন্য এমন কিছু বলিউড নায়িকার কথা যারা বিয়ের আগেই গর্ভধারণ করার সাহস দেখিয়েছেন—

১. কঙ্কনা সেন শর্মা: অভিনেতা রণবীর শোরের সঙ্গে বেশ কয়েক বছর প্রেমপর্ব  চলার পরে ২০১০-এ দু’জনের বিয়ে হয়। ২০১১ সালের শুরুর দিকেই একটি পুত্রসন্তানের জন্ম দেন কঙ্কনা। যার ফলে বলিউডের সবার মধ্যে  আলোচনা শুরু হয়ে  বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন তিনি। যদিও এই বিষয়টি কঙ্কনা নিজে কখনো স্বীকার করেননি।

২. শ্রীদেবী: বলিউডের এই সুন্দরী নায়িকা যিনি খোলাখুলি স্বীকার করেছেন যে, বিয়ের আগেই তিনি গর্ভবতী ছিলেন। ১৯৯৬ সালে বনি কপুরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্বা। এই হিসেব থেকে অনেকেই এই সিদ্ধান্তে পৌঁছেছেন যে, যখন বনির সন্তানের গর্ভধারণ করেন‌ শ্রীদেবী তখনও বনি তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দেননি। বিয়ের কয়েক মাসের মধ্যেই জ্যেষ্ঠা কন্যা জাহ্নবীর জননী হন শ্রীদেবী।

৩. সারিকা: অভিনেত্রী সারিকার সঙ্গে কমল হাসানের ভালবাসার সম্পর্ক যখন শুরু হয় তখনও কমলের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী-এর বিবাহবিচ্ছেদ ঘটেনি। এই সময়েই সারিকা কমলের সন্তান গর্ভে ধারণ করেন। এই সন্তানই বর্তমানের নামজাদা অভিনেত্রী শ্রুতি হসান।

৪. অমৃতা অরোরা: ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ের বন্দোবস্ত হয় অত্যন্ত তাড়াতাড়ি, বিয়েটাও হয়ে যায় বেশ গোপনে। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা। স্বভাবতই গুঞ্জন শুরু হয়ে যায় যে, অমৃতা বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন।

৫. সেলিনা জেটলি: দুবাইয়ের হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বেশ কয়েকবছর প্রণয়পর্ব চলার পরে সেলিনার সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১১-এর জুলাইয়ে। পরের মার্চেই যমজ সন্তানের মা হন অমৃতা। বোঝাই হয়, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন তিনি।

৬. বীণা মালিক: নানা কারণে বিভিন্ন সময়ে ইনি বিতর্কের কেন্দ্রবিন্দু হয়েছেন‌। তাঁর সন্তানধারণের বিষয়টি নিয়েও নানা কথা শোনা যায়। সেগুলির মধ্যে একটি হল, দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হওয়ার সময়েই গর্ভবতী ছিলেন বীণা। এমনকী লোকে এমন কথাও বলে যে, এই সন্তানের প্রকৃত পিতা নাকি বীণার প্রাক্তন এক প্রেমিক।

৭. মাহিমা চৌধুরী: ববি মুখোপাধ্যায়ের সঙ্গে মহিমার বিয়ে হয় ২০০৬ সালে। তার আগে বেশ কিছু পুরুষের সঙ্গে প্রণয়সম্পর্কে জড়িয়েছিলেন মহিমা। তারপর তাঁর বিয়ের খবরটা প্রকাশ পায় আচমকাই। আর বিয়ের কয়েক মাসের মধ্যেই এক কন্যা সন্তানের জননী হন তিনি। নিন্দুকেরা বলেন, বিয়ের আগে থেকেই অন্তঃসত্বা ছিলেন মহিমা।

৮.জেসিকা হাইনেস: জেসিকা আমির খানের সঙ্গে বেশ কিছুদিন প্রেম করেন এবং তার ফলে তাদের একটি ছেলে হয়। যদিও আমির এই ছেলের কথা কোনদিনই স্বীকার করেন নি।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।