ব্রেকিং নিউজ :
June 7, 2016

টাইগারদের কোচ হতে অপারগতা জানিয়েছেন আকিব জাভেদ!

টাইগারদের কোচ হতে অপারগতা জানিয়েছেন আকিব জাভেদ!চলতি সপ্তাহে বিসিবি সভাপতি নাজমুল হাসান ঘটা করে জানিয়েছিলেন, আকিব জাভেদ হতে পারেন বাংলাদেশের পরবর্তী পেস বোলিং কোচ। তাঁর কথায় সবাই ধরেই নিয়েছিল পাকিস্তানি সাবেক পেসার হিথ স্ট্রিকের স্থলাভিষিক্ত হতে পারেন তিনি। তবে আজ পাকিস্তানের ইংরেজি দৈনিক দ্য নিউজ জানায়, বাংলাদেশের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন তিনি।

ইতোমধ্যে আকিব আজ ইমেইলে বিসিবিকে নিশ্চিত করেছেন বাংলাদেশে আসতে রাজি নন। অবশ্য মাশরাফি-মুস্তাফিজদের পেস বোলিং কোচের সম্ভাব্য তালিকায় ছিল বেশ কয়েকজনের নাম। শ্রীলঙ্কার চম্পকা রামানায়েকে ও চামিন্দা ভাস, ভারতের ভেঙ্কটেশ প্রসাদ এবং পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ। অবশ্য আকিবের ব্যাপারে বিসিবির আগ্রহটা একটু বেশি ছিল। এর আগে প্রসাদও বাংলাদেশে আসতে অনাগ্রহ দেখান।

উল্লেখ, হিথ স্ট্রিক ২০১৪ সালে বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পান। দুই বছরের জন্য দৈনিক ভিত্তিতে বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। এবার এই দায়িত্ব থেকে নিজে থেকেই সরে দাঁড়িয়েছেন তিনি। এখন শোনা যাচ্ছে, ভারতের জাতীয় ক্রিকেট একাডেমির পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পেতে পারেন তিনি। তাই বাংলাদেশ দলের দায়িত্ব থেকে সরে দাঁড়ান জিম্বাবুয়ের সাবেক এই পেসার। এখন আকিব আসতে রাজি না হওয়ায় নতুন আরেকজনের সন্ধানে নেমে পড়তে হচ্ছে বিসিবিকে।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।