ব্রেকিং নিউজ :
June 26, 2016

কোপা জিততে বদ্ধ পরিকর আর্জেন্টিনা

কোপা জিততে বদ্ধ পরিকর আর্জেন্টিনাআর্জেন্টিনার সব চেয়ে বড় দুঃখের নাম ‘ফাইনাল’। কোপা আমেরিকা হোক আর বিশ্বকাপ ফুটবল। ২০১৪ বিশ্বকাপের পর ২০১৫ সালের কোপা আমেরিকা, পর পর দুটি বড় টুর্নামেন্টে শিরোপার খুব কাছে গিয়েও শূন্য হাতে ফিরতে হয়েছে আলবেসিলেস্তদের।

২৩ বছরের শিরোপা খরা ঘোচাতে মরিয়া মেসিবাহিনী। ১৯৯৩ সালের কোপা আমেরিকা জয়ের পর আর কোনো শিরোপার মুখ দেখেনি আর্জেন্টিনা। এবারের আসরের শুরুটা ছিল চিলিকে হারিয়ে। ফাইনালেও আর্জেন্টিনার সামনে চিলিয়ানরা। টানা তৃতীয় ফাইনালে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা আর হারবে না বলে দৃঢ়প্রতিজ্ঞ দলটির কোচ জেরার্ডো মার্টিনো।

কোচ বলেন, এখন একমাত্র চিন্তা আগামীকালের ম্যাচটি জেতা। মানুষ এটা চায়, খেলোয়াড়রা সবাই চায়, আমরা সবাই চাই। আর এই কারণেই গত বছরের ফল বদলে দিতে আমরা নিজেদের সর্বস্ব দিতে চাই। আমরা কিছুতেই আরেকটা ফাইনাল হারতে পারি না। চিলি তাদের খেলায় ভালো উন্নতি করেছে এবং তারা চাপ প্রয়োগ করে। এটাই তাদের বিশ্বের অন্যতম সেরা দলে পরিণত করেছে।

উল্লেখ্য, আগামীকাল ২৭ জুন সোমবার সকাল ৬টায় মেটলাইফ স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচে আর্জেন্টিনার বিপক্ষে লড়াইয়ে নামবে চিলি।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।