ব্রেকিং নিউজ :
June 28, 2016

‘ আবেগের বশে সিদ্ধান্ত নিয়েছেন মেসি’

f84cb24b1bb6dac4cb7e889204720f4c-1-1-SOC-FOI-ARGENTINA-V-CHILE_-CHAMPIONSHIP---COPA-AMERICA-CENTENARI-041642

কোপা আমেরিকার শতবর্ষীয় আসরের ফাইনালে চিলির বিপক্ষে ৪-২ ব্যবধানে হারের পরেই অবসরের ঘোষণা দেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। তবে মেসির এ সিদ্ধান্তকে আবেগী বলছেন তারই সতীর্থরা।

দলের গোলরক্ষক সার্জিও রোমেরো তা বলেই বসলেন মেসি হয়তো এ সিদ্ধান্ত থেকে সরে আসতে পারেন। সার্জিও রোমেরো বলেন, আমি মনে করি লিও উত্তেজনার বশে খুব দ্রুতই সিদ্ধান্ত নিয়েছে। কারণ আমরা একটি ভালো সুযোগ হাতছাড়া করেছি।

এ ছাড়াও মেসির আরেক সতীর্থ সার্জিও আগুয়েরোও বলেন, কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির কাছে হেরে যাওয়ার পর ড্রেসিংরুমে ফিরে হতাশায় ভেঙে পড়েন লিওনেল মেসি। সেখানেই অবসরের ঘোষণা দেওয়া আর্জেন্টিনা অধিনায়ককে এতটা ভেঙে পড়তে এর আগে কখনও দেখেননি বলে জানিয়েছেন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। আমাদের ড্রেসিং রুমের অবস্থা খুব একটা ভালো নয়। দুঃখজনকভাবে বলতে হচ্ছে পেনাল্টি মিসের কারণেই মেসি এমন সিদ্ধান্ত নিয়েছে।

২০১৪ বিশ্বকাপের পর ২০১৫ সালের কোপা আমেরিকা, আর এবার কোপা আমেরিকার শতবর্ষী আসর-টানা তিন বছরে তিনটি ফাইনালে হেরে যাওয়ার হতাশা ঘিরে ধরেছে পুরো আর্জেন্টিনা দলকে।

এদিকে দলের কোচ জেরার্দো মার্টিনো ম্যাচের পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে এসে জানান, তিনি নাকি মেসির অবসরের কথা শোনেননি। তিনি বলেন, ‘আমার ধারণা ছিল তাদের খেলা না চালিয়ে যাওয়ার কোনো কারণ নেই। কারণ আমরা ২০১৮ বিশ্বকাপ বাছাইপর্বের মাঝামাঝি খুব কঠিন সময়ে দাঁড়িয়ে আছি। যা আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে।’

তিনি আরও বলেন, ‘এ ছাড়া তারা ভালো করেছে। নিজেদের খুব বেশি দোষারোপ করার প্রয়োজন তাদের নেই।’

এর আগেও মেসি একবার আনুষ্ঠানিকভাবে জাতীয় দলের জার্সি গায়ে না তোলার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে পরে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের কিছু কর্তাব্যক্তির মধ্যস্থতায় খেলতে রাজি হয়েছিলেন। কিন্তু এবার মেসি কি সত্যি সত্যিই বিদায় নিলেন! এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে আর্জেন্টিনার সকল ভক্ত-সমর্থকদের মনে।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।